ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিলামে দীপিকার মিনিস্কার্ট

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১
নিলামে দীপিকার মিনিস্কার্ট

‘দাম মারো দাম’ ছবির টাইটেল গানে খোলামেলা পোশাকে দীপিকা পাড়ুকোনের নজরকাড়া পারফর্মেন্স তাকে আবারও নিয়ে এসেছে বলিউড ফিল্মডোমে আলোচনার শীর্ষে। এই গানটির সঙ্গে দীপিকা একটি সাদা মিনিস্কার্ট পরে পারফর্ম করেন।

সেই মিনিস্কার্টটি এবার নিলামে উঠছে।

‘দাম মারো দাম’ ছবিতে ব্যবহার করা দীপিকার সাদা মিনিস্কার্টটি অনলাইনের মাধমে নিলামে উঠানো হবে। এই স্কার্ট বিক্রির অর্থ জমা হবে সালমান খানের চ্যারিটি ফান্ড ‘বিইং হিউম্যান’-এ। এই উদ্যোগটি নিয়েছেন মূলত প্রযোজক-পরিচালক রোহান সিপ্পি। দীপিকার এই স্কার্ট বিক্রির জন্য ব্যবহার করা হবে ‘দাম মারো দাম’ ছবির অফিসিয়াল ওয়েবসাইট।

চ্যারিটির অর্থ জোগাড়ের জন্য দীপিকার স্কার্টটিই কেন বেছে নেয়া হলো? এ প্রশ্নের উত্তরে প্রযোজক-পরিচালক রোহান সিপ্পি বলেন, আসলে আমরা আমাদের ছবির প্রচারের জন্য ভারতের বিভিন্ন স্থানে গিয়েছি। সব জায়গাতেই এই গানটিতে দীপিকার পারফরমেন্সের দারুণ প্রশংসা শুনেছি। যে পোশাকটি দীপিকা পরেছিলেন সেটি গানের জন্য ছিল ভীষণ মানানসই এমন মন্তব্য এসেছে দর্শকদের কাছ থেকে। দর্শকদের মধ্যে এই স্কার্টটি নিয়ে এক ধরণের আগ্রহ-উত্তেজনা আছে। চ্যারিটির ফান্ড জোগার করার জন্য আমরা সেটাকেই কাজে লাগাতে চাচ্ছি।

বাংলাদেশ সময় ১৬২০, এপ্রিল ২০,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।