ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরটিভির নতুন ধারাবাহিক নাটক ‘বয়রা পরিবার’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১১
আরটিভির নতুন ধারাবাহিক নাটক ‘বয়রা পরিবার’

আরটিভিতে ১৮ এপ্রিল সোমবার থেকে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বয়রা পরিবার’। হাস্যরসের গল্প নিয়ে নির্মিত এ ধারাবাহিকটির রচনা ও পরিচালনায় রয়েছেন হাসান জাহাঙ্গীর।

নাটকটি প্রচারিত হবে প্রতি সোম মঙ্গল ও বুধবার রাত ৯ টা ০৫ মিনিটে আরটিভিতে।

এতে দেখা যাবে, একটি পরিবারে সবাই বয়রা। ঘটনার প্রকাশ পায় কুসুমপুর গ্রামে। এ ঘটনার রহস্য খুঁজতে যেয়ে দেখা গেল ঘটনাটা পুরোপুরি সত্য। পরিবারের এক সদস্যের সাথে কথা বলে দেখা গেল, যদি বলা হয় চুন সে শুনে নুন, আবার নুন বললে শুনে চুন। এই পরিবারের কর্তা মালেক মিয়া। নদী গর্ভে ঘর-বাাড়ি বিলিন হয়ে যাওয়ার পর স্বপরিবারে সবাই এসে কুসুমপুর গ্রামে জমি জমা কিনে বসত শুরু করে। বয়রা পরিবারের দিনকাল এভাবে ভালোই চলছিল। হঠাৎ কুসুমপুর গ্রামের বদ চেয়ারম্যান বদরুল গ্রাম থেকে বয়রা পরিবারকে উচ্ছেদ করতে চায়। উচ্ছেদকে কেন্দ্র করে গ্রামে একটা খুন হয়। সেই খুনের সন্দেহে পুলিশ বয়রা পরিবারের মালেক এবং বদরুল চেয়ারম্যনকে সন্দেহ করে। ঘটনার মোড় নেয় অন্য দিকে, বের হতে থাকে গ্রামে ঘটে যাওয়া অজানা গোপন অনেক রহস্য। এ রহস্যের সমাধান ঘটে বদরুল চেয়ারম্যান পুলিশের হাতে ধরা পড়ার পর। শুধু তাই নয়, বেরিয়ে আসে বয়রা পরিবারের কেউ আসলে বয়রা না । বদরুল চেয়ারম্যানের বদ কর্মকান্ডের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য তারা এতদিন বয়রা সেজে অভিনয় করেছে। এরকম একটি রহস্য ঘেরা ধারাবাহিক নাটক বয়রা পরিবার।

এতে অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, হাসান মাসুদ, মাজনুন মিজান, স্বাধীন খসরু, ড. এনামুল হক, আফজাল শরীফ, ম.ম. মোরর্শেদ, কাজী রাজু, জিল্লুর রহমান, সুজাতা, কামরুল বাহার, শিরিন বকুল, হুমায়রা হিমু, রাখি মমতাজ, সিদ্দিকুর রহমান, শামীমসহ অনেকে।

বাংলাদেশ সময় ১৮০৫, এপ্রিল ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।