bangla news

ভারতে জেমস বন্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৪-১৭ ৮:১৮:১০ এএম

জেমস বন্ড, বিশ্বের অন্যতম জনপ্রিয় সিরিজ। আজকে বিশ্বজুড়ে হলিউডের চলচ্চিত্রের যে জয়জয়কার তার পেছনে রয়েছে জেমস বন্ড সিরিজের বিশেষ অবদান। জেমস বন্ড সিরিজের নতুন ছবি শুটিং শুরু হতে যাচ্ছে শিগগিরই। ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ডেনিয়েল ক্রেইগ।

জেমস বন্ড, বিশ্বের অন্যতম জনপ্রিয় সিরিজ। আজকে বিশ্বজুড়ে হলিউডের চলচ্চিত্রের যে জয়জয়কার তার পেছনে রয়েছে জেমস বন্ড সিরিজের বিশেষ অবদান। জেমস বন্ড সিরিজের নতুন ছবি শুটিং শুরু হতে যাচ্ছে শিগগিরই। ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ডেনিয়েল ক্রেইগ। এবার ছবির পরিচালক সেম মেনডেস ভারতের আকর্ষণীয় বিভিন্ন লোকেশনে ‘জেমস বন্ড-২৩’ছবির শুটিং শুরু করার প্রস্তুতি নিয়েছেন।

‘জেমস বন্ড-১৩’ সিরিজের কিছু অংশের শুটিং ভারতে হয়েছিল ১৯৮৩ সালে। এবারের ছবির সিংহভাগ অংশের শুটিং ভারতেই হবে। ছবিতে একজন ব্রিটিশ এজেন্টকে গোপন মিশনে ভারতে আসতে দেখা যাবে। তাই ভারত-ই হচ্ছে এবারের জেমস বন্ড সিরিজের প্রধান পটভূমি।

পরিচালক সেম মেনডেস চলতি বছরের নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করার পরিকল্পনা করেছেন।  ছবিটি নির্মাণের জন্য এক বছর সময় নেবেন তিনি। এরই মধ্যে পরিচালকের একাধিক প্রতিনিধি ভারতের বিভিন্ন লোকেশন পরিদর্শন করেছেন। চলতি মাসের শেষে সেম মেনডেস লোকেশন চুড়ান্ত করার জন্য নিজেই আসছেন ভারত সফরে।

ছবির শুটিংসহ যাবতীয় কাজ শেষ করে ২০১২ সালের ৯ নভেম্বর ‘জেমস বন্ড-২৩’ মুক্তি দেওয়ার আগাম তারিখ ঘোষণা করেছেন পরিচালক সেম মেনডেস।

বাংলাদেশ সময় ১৭৩৫, এপিল ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-04-17 08:18:10