ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ঢাকা ঘুরে গেলেন কারিশমা কাপুর ও চাঙ্কি পান্ডে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১১
ঢাকা ঘুরে গেলেন কারিশমা কাপুর ও চাঙ্কি পান্ডে

বাংলা নববর্ষের দিন (১৪ এপ্রিল) ঢাকায় এসেছিলেন বলিউড নায়িকা কারিশমা কাপুর ও চাঙ্কি পান্ডে। মাত্র চার ঘন্টা তারা ঢাকায় অবস্থান করেন।

রাজধানীর বারিধারায় ‘এন কুইন ফার্নিচার’-এর শোরুম উদ্বোধনের জন্যই তাদের এই ঢাকা সফর।

পহেলা বৈশাখ দুপুর দেড়টায় জেট এয়ারওয়েজের বিশেষ বিমানে কারিশমা কাপুর ও চাঙ্কি পান্ডে ঢাকার শাহজালাল বিমানবন্দরে নামেন। বিমানবন্দর থেকে সরাসরি তারা হোটেল রেডিসনে গিয়ে উঠেন বিশ্রাম নেবার জন্য। ঘন্টা দুয়েক বিশ্রাম শেষে বিকাল চারটায় তারা বারিধারার প্রগতি সরনীর ‘এন কুইন ফার্নিচার’-এর নতুন শো-রুম উদ্বোধন করেন। কারিশমা কাপুর ও চাঙ্কি পান্ডের সঙ্গে এ সময় ছিলেন এফবিসিসিআইএ’র সভাপতি একে আজাদসহ কুইন ফার্নিচারের কর্মকর্তারা।

‘এন কুইন ফার্নিচার’-এর শো-রুম উদ্বোধনের পর কারিশমা কাপুর ও চাঙ্কি পান্ডে ঘন্টাখানেক সেখানে অবস্থান করেন। সন্ধ্যা ৬টায় জেট এয়ারওয়েজের বিমানে তারা মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

কারিশমা কাপুরের এটিই ছিল প্রথম বাংলাদেশ সফর। চাঙ্কি পান্ডে এর আগে একাধিকবার বাংলাদেশে এসেছিলেন। কোনো ছবির শুটিং বা স্টেজ শোতে অংশ নেওয়ার জন্য নয়, ‘এন কুইন ফার্নিচার’-এর নতুন শোরুম উদ্বোধনের জন্যই তারা ঝটিকা সফরে ঢাকায় এসেছিলেন।

বাংলাদেশ সময় ১৫৩০, এপ্রিল ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।