ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

নববর্ষে এয়ারটেল-এর বর্ণাঢ্য আয়োজন

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১
নববর্ষে এয়ারটেল-এর বর্ণাঢ্য আয়োজন

ঢাকা: বাংলা নববর্ষকে স্বাগত জানাতে দেশের অন্যতম মোবাইল অপারেটর এয়ারটেল করেছে বর্ণাঢ্য সব আয়োজন।

বাংলাদেশের সংস্কৃতিতে সবচেয়ে বড় উৎসব উদযাপনে অংশগ্রহণের মাধ্যমে এয়ারটেল বাংলাদেশের সংস্কৃতির প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশ করছে।

তারুণ্যের উত্তেজনা, আনন্দ ও উচ্ছ্বাস সবকিছুর সমার্থক হয়ে দাঁড়িয়েছে এয়ারটেল। তাই এয়ারটেল কনসার্ট ‘ভালোবাসার বৈশাখ’ এবং টেলিফিল্ম ‘ভালোবাসি তাই’ এর মাধ্যমে নতুন প্রজন্মের সঙ্গে একাত্ম হওয়ার চেষ্টা করেছে।

বাংলা নববর্ষের প্রথম দিন ১৪ এপ্রিল সকাল ৯ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত রাজধানীর রমনা পার্কে এয়ারটেল আয়োজন করছে কনসার্ট ‘ভালোবাসার বৈশাখ’। কনসার্টে অংশগ্রহণ করবেন জেমস, মমতাজ, মাকসুদ, লালন, হায়দার হোসেন এবং মেহরীন-এর মতো জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা। বাংলাভিশন এবং এফএম রেডিও স্টেশন রেডিও ফুর্তি এই কনসার্ট সরাসরি সম্প্রচার করবে।

এছাড়া বন্দর নগরীর চট্টগ্রাম ক্লাব, বগুড়ার আলতাফুন্নেছা খেলার মাঠ ও ভৈরবে ব্রিজ সংলগ্ন স্থানে বাংলা নববর্ষকে স্বাগত জানাতে এয়ারটেল নানা ধরণের অনুষ্ঠানের আয়োজন করেছে।

পহেলা বৈশাখে রাত সাড়ে ১১ টায় এনটিভিতে প্রচারিত হবে এয়ারটেলের প্রযোজনায় টেলিফিল্ম ‘ভালোবাসি তাই’। শিহাব শাহীনের গল্প এবং পরিচালনায় ৯০ মিনিটের এই টেলিফিল্মে অভিনয় করেছেন তিশা, আরেফিন শুভ, বিন্দু, শহীদুজ্জামান সেলিম, হিল্লোল, সজল, মীম, আলী যাকের, আলিফ, তানিয়া, অনি এবং রোজী সিদ্দীকির মতো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। টেলিফিল্মটি প্রচারিত হবে কোনো বিজ্ঞাপন বিরতি ছাড়া।

টেলিফিল্মটির গানের কথা লিখেছেন সূচি, সঙ্গীতায়োজন করেছেন পৃথ্বী ও স্টুডিও ৫৮। কন্ঠ দিয়েছেন নাজিয়া এবং পালবাশা। টেলিফিল্মের বিভিন্ন অডিও এবং ভিডিও এর বিভিন্ন অংশ পাওয়া যাবে এয়ারটেল লাইভ এ।

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa