ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

দেশ টিভিতে নতুন দুই মেগা ধারাবাহিক ‘গহীনে’ ও ‘সাতকাহন’

জাবেদ ইকবাল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১
দেশ টিভিতে নতুন দুই মেগা ধারাবাহিক ‘গহীনে’ ও ‘সাতকাহন’

স্যাটেলাইট চ্যানেল দেশ টিভিতে আগামী ১৭ এপ্রিল রোববার নতুন দুটি দীর্ঘ ধারাবাহিক নাটকের প্রচার শুরু হচ্ছে। বদরুল আনাম সৌদের রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘গহীনে’ প্রচার হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার বিকাল ৫টা ৩০ মিনিট ও রাত ৮টা ১৫ মিনিটে এবং সমরেশ মজুমদারের উপন্যাস অবলম্বনে গোলাম সোহরাব দোদুলের চিত্রনাট্য ও পরিচালনায় ‘সাতকাহন’ ধারাবাহিকটি প্রচার হবে সন্ধ্যা ৬টা ১৫ মিনিট ও রাত ৯টা ৪৫ মিনিটে।

দেশ টিভি এই প্রথম বাংলাদেশে নতুন সময়সূচীতে নাটক প্রচারের শুরু উদ্যোগ নিয়েছে।

এ উপলক্ষে গত ১১ এপ্রিল সোমবার রাতে রাজধানীর ক্যান্টন চাইনিজ হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে ধারাবাহিক নাটক দুটির প্রমোশনাল প্রদর্শন করা হয়। এরপর সংবাদ সম্মেলনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দেশ টিভির ব্যবস্থাপনা পরিচালক ও অভিনেতা আসাদুজ্জামান নূর। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন ধারাবাহিক নাটক ‘সাতকাহন’-এর নির্মাতা গোলাম সোহরাব দোদুল এবং ধারাবাহিক নাটক ‘গহীন’-এর পরিচালক বদরুল আনাম সৌদ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দেশ টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান, অনুষ্ঠান প্রধান পারভেজ চৌধুরী, হেড অব মর্কেটিং অ্যান্ড ইভেন্টস মুকুল রায় চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন নাটক দুটির অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা।  

ধারাবাহিক নাটক ‘গহীনে’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আসাদুজ্জামন নূর, সুবর্ণা মুস্তাফা, ডলি জহুর ওয়াহিদা মল্লিক জলি, জিতু আহসান, ইন্তেখাব দিনার, চিত্রলেখা গুহ্, সাবেরী আলম, বন্যা মির্জা, শামস সুমন, সানজিদা প্রীতি, সাজু খাদেম, সমাপ্তি, স্বচ্ছ, সেমন্তী, মঈন আহম্মেদ, নওশাবা, হাসান শাহরিয়ার, সুভাষিক ভৌমিক, মিঠু আহম্মেদ, ইকবাল হোসেন, সোহেল হোসেন প্রমুখ।

‘সাতকাহন’ ধারাবাহিকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, ওয়াহিদা মল্লিক জলি, শর্মিলী আহমেদ, ড: ইনামুল হক, মিতা চৌধুরী, মীর সাব্বীর, সাম্স সুমন, লুৎফর রহমান জর্জ, রানা খান, জয়রাজ, নওশাবা, এস এম মহসিন, মাহামুদুল ইসলাম মিঠু, সাহাদাত হোসেন ও পৃথক ভাবে দীপবলীর চরিত্রে আরিফা নিয়াজ পৃথা, অর্ষা, সাদিয়া ইসলাম মৌ।

বাংলাদেশ সময় ১৭২৫, এপ্রিল ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa