ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

ফেরদৌস আরার একক সঙ্গীত সন্ধ্যা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১
ফেরদৌস আরার একক সঙ্গীত সন্ধ্যা

বরেণ্য নজরুল সঙ্গীতশিল্পী ফেরদৌস আরার একক সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে  ১৩ এপ্রিল বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের সাউথ পার্কে । অনুষ্ঠানে নজরুল সঙ্গীত পরিবেশনের পাশাপাশি তিনি ডি এল রায় ও অতুল প্রাসাদ সেনের গাওয়া বিভিন্ন আধুনিক গানও পরিবেশন করবেন।



আসছে বাংলা নতুন বছর উপলক্ষে ফেরদৌস আরার এই ব্যতিক্রমী সঙ্গীতসন্ধ্যার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটিতে গান পরিবেশন সম্পর্কে ফেরদৌস আরা বলেন, কিছু উচ্চাঙ্গ সঙ্গীত পরিবেশনের পাশাপাশি অনুষ্ঠানে নজরুল সঙ্গীতও পরিবশেন করবো। পাশাপাশি থাকবে আধুনিক গান। তবে যা কিছুই পরিবশেন করি না কেন, সবগুলো গানেই থাকবে বৈশাখী আমেজ। গানের মধ্য দিয়ে আমি বৈশাখী ঐতিহ্যকে তুলে ধরতে চাই। আশা করি জমজমাট এই আয়োজনটি শ্রোতাদের ভালো লাগবে।

ফেরদৌস আরা জানান, এই বিশেষ অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে উপস্থিত থাকবেন রথীন্দ্র নাথ রায়। পাশাপাশি তার সঙ্গীত প্রতিষ্ঠান ‘সুর সপ্তক’-এর প্রতিভা অন্বেষণ কার্যক্রম থেকে উঠে আসা অনন্যা, শশী, তাহমিনা পারভীন তনু এবং বাবুল আক্তারও অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে। পুরো অনুষ্ঠানটি পরিচালিত হবে ফেরদৌস আরার তত্ত্বাবধানে।

বাংলাদেশ সময় ১৭১৫, এপ্রিল ১২,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa