ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

চট্রগ্রামে বৈশাখী টিভির বর্ষবিদায় অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১১
চট্রগ্রামে বৈশাখী টিভির বর্ষবিদায় অনুষ্ঠান

চট্রগ্রাম থেকে সরাসরি বর্ষবিদায় অনুষ্ঠান সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন। ১৩ এপ্রিল বুধবার চট্টগ্রামের সম্মিলিত পহেলা বৈশাখ উদ্যাপন পরিষদ বর্ষ বিদায় ১৪১৭ অনুষ্ঠানের আয়োজন করছে।

চট্টগ্রামের ডিসি হিল পার্কে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বর্ষ বিদায়ের উদ্বোধনী সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হবে এ অনুষ্ঠান। এরপর তিনজন বরেণ্য ব্যক্তিকে সম্মাননা জানানো হবে। তারা হলেন কবি ও সাংবাদিক অরুণ দাসগুপ্ত, লোকসঙ্গীত রচয়িতা ও সুরকার আব্দুল গফুর হালি এবং প্রখ্যাত বাঁশী বাদক ক্যাপ্টেন ওস্তাদ আজিজুল হক। অনুষ্ঠানটি বৈশাখী টেলিভিশন বিকেল ৪টা ৩০ মিনিট থেকে ৬টা ৫০ মিনিট পর্যন্ত সরাসরি সম্প্রচার করবে।

বাং বুধবার চট্টগ্রামের সম্মিলিত পহেলা বৈশাখ উদ্যাপন পরিষদ বর্ষ বিদায় ১৪১৭ অনুষ্ঠানের আয়োজন করবে চট্টগ্রামের ডিসি হিল পার্কে। বর্ষ বিদায়ের উদ্বোধনী সঙ্গীতের মধ্য দিয়ে শুরম্ন হবে অনুষ্ঠান। এরপর তিনজন বরেণ্য ব্যক্তিকে সম্মাননা জানানো হবে। এঁরা হলেন কবি ও সাংবাদিক অরম্নণ দাসগুপ্ত, লোকসঙ্গীত রচয়িতা ও সুরকার আব্দুল গফুর হালি এবং প্রখ্যাত বাঁশী বাদক ক্যাপ্টেন ওসত্মাদ আজিজুল হক। অনুষ্ঠানটি বৈশাখী টেলিভিশন বিকেল ৪টা ৩০ মিনিট থেকে ৬টা ৫০ মিনিট পর্যন্ত সরাসরি সমপ্রচার করবে।

বাংলাদেশ সময় ১৭৫০, এপ্রিল ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa