ঢাকা, সোমবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

বিনোদন

ওয়ারফেজের মিজানের কন্ঠে ভয়েজ অব বাংলাদেশ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ১৪, ২০১১
ওয়ারফেজের মিজানের কন্ঠে ভয়েজ অব বাংলাদেশ

দেশের জনপ্রিয়  হেভি মেটাল ব্যান্ড ওয়ারফেজের প্রধান ভোকাল মিজান। প্রথমবার আয়োজিত মিডিয়ার সংবাদ পাঠক-পাঠিকা, টিভি রিপোর্টার, উপস্থাপক, আরজে প্রতিভা খোঁজার রিয়েলিটি শো ‘ডিপিএল ভয়েজ অব বাংলাদেশ’-এর টাইটেল গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন মিজান।



‘এগিয়ে যাও বন্ধু তুমি’ শীর্ষক এই টাইটেল গানটির কথা লিখেছেন আবদুর রহমান সোহাগ, সুর করেছেন প্রদীপ সাহা।

গানটিতে কন্ঠ দেয়া প্রসঙ্গে বাংলানিউজকে মিজান বললেন, ওয়ারফেজের ভোকাল হিসেবে আমি সবসময় চড়া গলায় গান গাইতে অভ্যস্থ। কারণ একটি হেভি-মেটাল ব্যান্ডের মিউজিকের সঙ্গে চড়া কন্ঠই মানানসই। কিন্তু ভয়েজ অব বাংলাদেশের টাইটেল গানটি মেলোডি বেইজ, কাজেই এতে নিজস্ব ঘরানার বাইরে গিয়ে আমাকে কন্ঠ দিতে হয়েছে। নিজের ঘরানার বাইরে খুব বেশি গাওয়া হয়ে উঠে না। গানটির কথা ও সুর আমার ভালো লাগায় এই প্রথম নিচু গলায় কোনো গান গাইলাম আমি। গানটি আশা করি ভালো লাগবে শ্রোতাদের।

বর্তমানে ‘ডিপিএল ভয়েজ অব বাংলাদেশ’ রিয়েলিটি শোর রেজিষ্ট্রেশন পর্ব চলছে। পুরো মে মাস জুড়েই চলবে এই কার্যক্রম। সংবাদপাঠ ও অনুষ্ঠান উপস্থাপনায় নিজেকে যাচাই করতে চাইলে নাম, বয়স আর বিভাগের নাম লিখে যে কোনো মোবাইল থেকে ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

বাংলাদেশ সময় ১৭১৫, মে ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa