ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

মালয়েশিয়ার কনসার্টে মিলা

কায়সার হামিদ হান্নান (মালয়েশিয়া থেকে) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, মে ১৪, ২০১১
মালয়েশিয়ার কনসার্টে মিলা

বাংলাদেশের জনপ্রিয় পপতারকা মিলা এখন মালয়েশিয়া অবস্থান করছেন। ১৫ মে মালয়েশিয়ার কুয়ালালামপুরের নেগারা স্টেডিয়ামে প্রবাসী বাংলাদেশীদের আয়োজনে একটি কনসার্টে তিনি পারফর্ম করবেনে।

মিলার সঙ্গে এই কনসার্টে আরো গান গাইবেন ক্লোজ আপ ওয়ান খ্যাত তিন শিল্পী বিউটি, রাশেদ ও রন্টি।

এই কনসার্টটি ঘিরে মালয়েশিয়ার প্রবাসী বাংলাদেশীদের মধ্যে তৈরি হয়েছে উৎসাহ-উদ্দীপনা। অনুষ্ঠানটির ইভেন্ট ম্যানেজমেন্ট ও ব্যবস্থাপনায় দায়িত্বে রয়েছে যৌথভাবে টিম সাউন্ড এন্ড লাইট, এসডিএন, বিএইচডি ও একেএইচ এন্টারপ্রাইজ। অনুষ্ঠনটি ঘিরে গ্রহণ করা হয়েছে ব্যপক প্রস্তুতি। কনসার্টে ব্যবহার করা হচ্ছে সর্বাধুনিক ডিজিটাল সাউন্ডসিস্টেম। থাকছে লেজার লাইটিং। কুয়ালালামপুর শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন জায়গায় লাগানো হয়েছে কনসার্টের দৃষ্টিনন্দন পোস্টার ও ব্যানার।

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীদের মধ্যে মিলা এখন তুমুল জনপ্রিয়। ক্লোজআপ ওয়ানের তিন শিল্পী বিউটি, রাশেদ ও রন্টি প্রবাসীদের কাছে সুপরিচিত। যার কারণে এরই মধ্যে কনসার্টের বেশিরভাগ টিকিটই বিক্রি হয়ে গেছে বলে আয়োজক সূত্রে জানা গেছে। কনসার্টের টিকিট মুল্য সাধারণ ৩০ রিঙ্গিত ও ভিআইপি ৮০ রিঙ্গিত। টিকিট খানিকটা উচ্চ মূল্যের হলেও প্রবাসীরা প্রিয় শিল্পীর গান সামনে থেকে উপভোগের জন্য অগ্রীম টিকিট কিনতে ভিড় করছে বিভিন্ন বিক্রয়কেন্দ্রে।

বাংলাদেশ সময় ১৭১৫, মে ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa