ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

‘হিরোইন’-এর প্রচারে ব্যস্ততা

কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ১৪, ২০১১
কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া

বিশ্ব-নন্দিত তারকাদের পদচারণায় মুখর হয়ে উঠেছে ৬৪তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্ব-চলচ্চিত্রের অন্যতম সেরা এই উৎসবে হলিউড তারকাদের পাশাপাশি এবার বলিউড তারকাদের উপস্থিতিও চোখে পড়ার মতো।

১১ থেকে ২২ মে পর্যন্ত অনুষ্ঠিত এবারের কান চলচ্চিত্র উৎসবে হলিউডের পরই সবচেয়ে বেশি সংখ্যক বলিউড তারকা যোগ দেবেন বলে জানা গেছে। এরই মধ্যে উৎসবে যোগ দিয়েছেন বলিউড পেরিয়ে হলিউডেও অবস্থান করে নেয়া ঐশ্বর্য রাই বচ্চন এবং মল্লিকা সারাওয়াত।

১১ মে উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটার মধ্য দিয়ে কান উৎসবে যোগ দেন ঐশ্বরিয়া রাই। গত আসরেও এই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে  আলোচিত হয়েছিলেন সাবেক এ বিশ্ব সুন্দরী। হলিউড-স্টাইলের একটি গাউন পড়ে উৎসবে যোগ দিয়ে এবারও সবার নজর কেড়েছেন ঐশ্বর্য। মিডিয়ার কাছে তিনি এবারের কান চলচ্চিত্র উৎসবটি এক কথায় ‘অসাধারণ’ বলে উল্লেখ করেছেন।

ঐশ্বরিয়া রাই এবার কান চলচ্চিত্রে এসে পরিচালক মধুর ভানদারকারের সঙ্গে তাদের আসন্ন ছবি ‘হিরোইন’-এর প্রচার কাজ শুরু করেছেন। যেখানেই যাচ্ছেন ছবিটি সম্পর্কে বলছেন। এর কাহিনী গড়ে উঠেছে ভারতীয় চলচ্চিত্রশিল্পে একজন অভিনেত্রীর সাফল্যের না-বলা গল্প নিয়ে। উৎসবে মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে ঐশ্বর্য ‘হিরোইন’ প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, ছবিটির গুণ অনেক। এটি একাধারে উপভোগ্য, সাহসী, স্পর্শকাতর। ছবিটি নিয়ে আমাদের পুরো টিমই বেশ উদ্বিগ্ন। আমরা চাই সবাই ছবিটি দেখুক। তাই সবাই এর প্রচার কাজ নিয়ে বেশ সিরিয়াস। আমি নিজেও এ কাজে  সম্পৃক্ত হয়েছি।

পরিচালক মধুর ভানদারকার ইতিমধ্যে ‘চাঁদনি বার’, ‘পেইজ-থ্রি’, ‘করপোরেট’, ‘ফ্যাশন’ ছবিগুলো তৈরি করে দেশে-বিদেশে বেশ সুনাম অর্জন করেছেন। তার এবারের চ্যালেঞ্জ ‘হিরোইন’। সংবাদমাধ্যমকে মধুর ভানদারকার বলেন, কানে এসে প্রচারকাজ শুরু করাকে একটি শুভলক্ষণ হিসেবে নিচ্ছি। আশা করছি অল্পদিনের ভেতর ছবির কাজ শুরু হয়ে যাবে। ছবিটি তৈরি হবে একজন অভিনেত্রীর সফল হওয়ার পেছনে না-বলা গল্পগুলো নিয়ে। তাই ঐশ্বরিয়া থাকছেন এই ছবিতে।

বাংলাদেশ সময় ১৯৪৯, মে ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa