ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

বিনোদন

দুবাইতে চলচ্চিত্রকার শাকুর মজিদের সাথে মুকুল পরিবারের সাক্ষাৎ

দুবাই সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ৬, ২০১১
দুবাইতে চলচ্চিত্রকার শাকুর মজিদের সাথে মুকুল পরিবারের সাক্ষাৎ

বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা, আলোকচিত্রী ও স্থপতি শাকুর মজিদ এক সংক্ষিপ্ত সফরে দুবাই আসেন। ৫ মে ২০১১ তার সম্মানে সৌজন্য সাক্ষাতে মিলিত হয় আমিরাত-বাংলা মাসিক ‘মুকুল’ পত্রিকার একটি প্রতিনিধি দল।



 প্রতিনিধি দলে ছিলেন-মুকুল সম্পাদক লুৎফুর রহমান, মুকুল পরিজন কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মশকুর আহমদ, সাংগঠনিক সম্পাদক প্রয়াত সাংবাদিক মোহাম্মদ আব্দুল বাসিত তনয় আফজাল সাদেকীন ও মুকুলের স্টাফ রিপোর্টার তুষার মুহিব।

শাকুর মজিদ আমিরাতে বাঙালিদের অবস্থান জানতে চান এবং আগামীতে বাঙালি প্রজন্মকে এগিয়ে নিতে মুকুল পরিবারের চিন্তার কথাকে তিনি সাধুবাদ জানান। পরে মাসিক মুকুলের পক্ষ থেকে শাকুর মজিদকে  দুবাই হেরিটেজ হাউজ, আহমদিয়া হেরিটেজ স্কুল, দুবাই হেরিটেজ ভিলেজ, বিশ্বের সর্বোচ্চ দালান বুর্জ আল খলিফাসহ বিভিন্ন দর্শনীয় স্থান দেখানো হয়।

উল্লেখ্য, শাকুর মজিদের সফরসঙ্গী ছিলেন-পঞ্চপর্যটকের স্থপতি কাজী মোহাম্মদ আরিফ, স্থপতি তরিকুল ইসলাম, এনায়েত কবীর ও সায়ীদ হাসান। পঞ্চপর্যটক দল পোল্যান্ডসহ আরও ৪টি দেশ ভ্রমণ শেষে দুবাই আসেন। তিনি দেশে ফেরেন ৬ মে।

বাংলাদেশ সময় ১৭৪৬, মে ৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa