ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজকীয় বিয়েতে তারকারা

দিলশাদ জাহান এ্যানি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মে ২, ২০১১
রাজকীয় বিয়েতে তারকারা

বহুল আলোচিত ও বিশ্ববাসীর প্রতিখীত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্রিটেনের দ্বিতীয় উত্তরসুরি প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের রাজকীয় বিয়ে অনুষ্ঠিত হয়েছে । ওয়েস্টমিন্সটার গির্জায় এই বিয়ে সম্পন্ন হয় ।

অতিথি হিসেবে এতে উপস্থিত ছিলেন বিভিন্ন মাধ্যমের বিশ্বসেরা সেলিব্রিটিরা।

এই রাজকীয় বিয়ের পোশাক হিসেবে উইলিয়াম পড়েছিলেন ঐতিহ্যবাহী লাল রঙের সেনা উর্দি আর কেট পড়েছিলেন সাদা লম্বা গাউন । তাদের দীর্ঘ ১০ বছরের প্রেমের বিয়েতে বিশ্বের প্রায় ৫০ টি দেশের রাষ্ট্রপ্রধানসহ ১৯০০ অতিথি এসময় উপস্থিত ছিলেন । এরমধ্যে প্রায় ৪০ জন সদস্য ছিলেন বিদেশি রাজপরিবারের । উইলিয়াম-কেটের বিয়েতে উপস্থিত ছিলেন বেশ কজন সেলিব্রিটি। তাদের মধ্যে অন্যতম ছিলেন ডেভিড বেকহাম ও ভিক্টোরিয়া বেকহাম দম্পতি, মি. বিন খ্যাত রোয়ান এ্যাটকিনসন, বিখ্যাত পরিচালক গাই রিচি, শিল্পী জোশ স্টোন, ড্রুকেরী, এলটন জন প্রমুখ। তবে এই রাজকীয় বিয়েতে অতিথিদের মধ্যে উইলিয়াম ও কেটের বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন বেশি ছিল।

ফুটবলার ডেভিড বেকহাম প্রিন্স উইলিয়ামের খুবই ঘনিষ্ঠ একজন। বেকহাম তার ফেসবুকে লিখেছেন, ‘ রাজকীয় বিয়ে এমন একটা বিয়েতে উপস্থিত থাকতে পেরে আমি অনেক খুশি’।

রোয়ান এ্যাটকিনসন প্রিন্স চার্লসের ঘনিষ্ঠ বন্ধু। সে সুবাধে তিনি এই বিয়েতে থাকার আমন্ত্রণ পেয়েছিলেন। বিয়ে শেষে রোয়ান এ্যাটকিনসন বলেন, ‘বর্তমানে এমন রাজকীয় বিয়ে খুব একটা দেখা যায় না। এমন বিয়েতে উপস্থিত থাকতে পেরে আমি নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি।

তারকা শিল্পী জোশ স্টোন ২০০৭ সালে প্রিন্সেস ডায়ানার উদ্দেশ্যে একটি অনুষ্ঠানে অংশ নেন। ঠিক সেসময়টায় প্রিন্স উইলিয়ামের সঙ্গে তার সংখ্যতা গড়ে ওঠে। স্বাভাবিকভাবেই রাজকীয় বিয়ের দাওয়াত পান। এছাড়া স্যার এলটন জন হচ্ছে প্রয়াত প্রিন্সেস ডায়ানার ঘনিষ্ঠ বন্ধু । তাই রাজ পরিবার এলটন জনকে দাওয়াত পান।

বাংলাদেশ সময় ১৯৩৫, মে ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।