ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার দক্ষিণে সোনাক্ষী

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১১
এবার দক্ষিণে সোনাক্ষী

বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া, শিল্পা আর টাবুর পর এবারে সোনাক্ষী সিনহাও দক্ষিণের ছবির জগতে পা রাখছেন। বলিউডের এই উঠতি অভিনেত্রীকে শিগগিরই দক্ষিণের একটি ছবিতে দেখা যাবে কমল হাসানের স্ত্রীর চরিত্রে।

অবশ্য ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি।

এই মুহূর্তে সোনাক্ষী অভিনয় করছেন ‘রেস-২’ এবং ‘কিক’ ছবিতে। ছবি দুটোয় সোনাক্ষী অভিনয় করছেন অক্ষয় কুমার ও সালমান খানের বিপরীতে। দক্ষিণ ভারতীয় নায়ক ৫৫ বছর বয়সী কমল হাসানের বিপরীতে অভিনয় করবেন কিনা তা নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে ভুগছিলেন তিনি। সাউথ ইন্ডিয়ান ছবির বিশাল বাজারের কথা চিন্তা করে অবশেষে তিনি মনস্থির করেছেন। ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তি স্বাক্ষর করেছেন ।

আসছে মে মাসের মাঝামাঝি নাগাদ দক্ষিণের এই ছবিতে কাজ শুরু করবেন সোনাক্ষী। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হবে। বেশিরভাগ অংশের শুটিং হবে ভারতের বাইরে। ছবিটি ক্লাসিক হ্যানিবালের উপর ভিত্তি করে তৈরি হবে। অন্যান্য দক্ষিণের ছবির মতোই একটানা চলবে এই ছবিটির শুটিং।

বাংলাদেশ সময় ১৯৩০, এপ্রিল ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।