ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পহেলা বৈশাখে গায়িকা তারিনের অভিষেক

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১১
পহেলা বৈশাখে গায়িকা তারিনের অভিষেক

তারিনের পরিচিতি অভিনেত্রী হিসেবে, গায়িকা তারিনকে অনেকেই চেনেন না। গায়িকা তারিন শিগগিরই তার প্রথম একক অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে আসছেন।

এই পহেলা বৈশাখে অডিও বাজারে আসছে তারিনের প্রথম একক অ্যালবাম ‘আকাশ দেবো কাকে’।

ভারত-বাংলাদেশের মোট চারজন সুরকারের যৌথ সুর ও সংগীতে ‘আকাশ দেবো কাকে’ অ্যালবামটি তৈরি হয়েছে। যার মধ্যে বাংলাদেশের সুরকার হচ্ছেন ইবরার টিপু ও বাপ্পা মজুমদার। ভারতের সুরকারদের মধ্যে রয়েছেন জয় সরকার ও রূপঙ্কর। এতে থাকছে মোট ১০টি গান। গানগুলোর শিরোনাম হলো - বৃষ্টি, মন ভালো নেই, আর পারি না, অনিচ্ছাতেই থেকো, মা, অনুরোধ করিনি, আজলা ভরা জল, দেখি কড়া নেড়ে, আকাশ দেবো কাকে এবং এখনও সম্ভব। সবগুলো গানই লিখেছেন জুলফিকার রাসেল।  

তারিনের প্রথম একক অ্যালবামের ১০টি গানের মধ্যে ৫টি গান দ্বৈত কন্ঠে গাওয়া। দ্বৈতগানগুলোতে তারিনের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তপন চৌধুরী, ইবরার টিপু, বাপ্পা মজুমদার, রূপঙ্কর ও রাঘব।

ছোটবেলা থেকেই নাচের পাশাপাশি গানও শিখেছেন তারিন। মায়ের আগ্রহেই তার গান শেখা। তাই মাকেই নিজের প্রথম অ্যালবাম ‘আকাশ দেবো কাকে’ উৎসর্গ করছেন তারিন।

বাংলাদেশ সময় ১৮১০, এপ্রিল ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।