ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

রাইমা ও রিয়ার মন কষাকষি

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১১
রাইমা ও রিয়ার মন কষাকষি

কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের দুই নাতনী রাইমা সেন এবং রিয়া সেন। একটি ছবিকে কেন্দ্র করে দুই বোনের মধ্যে শুরু হয়েছে মনোমালিন্য।

কলকাতার বাতাসে গুঞ্জন দুইবোন নাকি দেখা-সাক্ষাৎ আর কথা বলা বন্ধ করে দিয়েছে।

সম্প্রতি একটি পার্টিতে রাইমা ও রিয়া যোগ দেন। তারা দুজন আসেন আলাদাভাবে। মুখোমুখি হওয়ার পরও দুই বোন কেউ কারো সঙ্গে কথা বলেন নি। একজন অন্যজনকে এড়িয়ে চলেছেন। খ্যাতিমান পরিচালক ঋতুপর্ণ ঘোষের নতুন ছবি ‘নৌকাডুবি’তে এই দুই বোনের অন্তর্ভুক্তি নিয়েই মূলত তাদের মনোমালিন্যের শুরু। রিয়া ভয় পাচ্ছেন, ছবিটির প্রচারণার সব আলো নিজের দিকেই টেনে নেবেন তার বড় বোন রাইমা। এ বিষয়ে রিয়া তার ঘনিষ্ঠজনদের কাছে নিজের আশংকার কথা জানিয়েছেন। এমন কি ছবির শুটিং শুরু হওয়ার আগেই প্রডিউসারের কাছে রিয়ার দাবি, ছবিটির প্রচারণায় তাকে যেন বোন রাইমার সমান গুরুত্ব দেয়া হয়।

বিষয়টি রাইমার কানে যাওয়ার পর ছোটবোনের প্রতি তিনি খানিকটা ক্ষিপ্ত হয়ে উঠেন। এরপরই দুই বোনের সম্পর্কে নেমে আসে শীতলতা। আপাতত দুই বোনের মধ্যে এখন নাকি কথা বলাবলিই বন্ধ রয়েছে।

ফিল্ম ইন্ড্রাষ্ট্রিতে অভিনয় ক্ষমতার বিচারে রিয়ার চেয়ে রাইমা নিজেকে শক্তিশালী প্রমাণ করেছেন। এ ছাড়া ঋতুপর্ণও স্নেহভরে রাইমাকে নিজের কন্যা বলে ডেকেছেন। এসব কারণেই নিরাপত্তাহীনতায় ভুগছেন রিয়া। প্রচারণায় গুরুত্ব পাওয়ার জন্য রিয়া এ ধরনের দাবি তোলার পর অনেকের মন্তব্য, বড়বোনের খ্যাতিতে  হীনমন্যতায় ভুগছেন রিয়া।

বাংলাদেশ সময় ১৮১০, এপ্রিল ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa