ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

উপস্থাপনায় আসাদুজ্জামান নূর

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১১
উপস্থাপনায় আসাদুজ্জামান নূর

উপস্থাপনায় নিয়মিত হচ্ছেন জনপ্রিয় অভিনেতা আসাদুজ্জামান নূর। শিগগিরই তার উপস্থাপনায় দেশ টিভিতে শুরু হচ্ছে ‘বেলা অবেলা  সারাবেলা’ নামের একটি ব্যতিক্রমী অনুষ্ঠান।

দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য, প্রাজ্ঞ এবং বয়সী নাগরিকদের বর্তমান জীবন এবং অতীত কর্মকান্ডের কথা উপস্থাপন করতেই তার এই উপস্থাপনায় নিয়মিত হওয়া।

সুমনা সিদ্দিকীর প্রযোজনায় অনুষ্ঠানে আমাদের দেশের যারা সারা জীবন ধরে শিল্প-সাহিত্য, সংস্কৃতি, মননশীলতার চর্চা করে নিজেকে উন্নীত করেছেন এক ঈর্ষনীয় অবস্থানে, সারা জীবনের চর্চায় তিনি তৈরি করেছেন স্বকীয় এক পরিমন্ডল, যা থেকে উত্তরকালের নাগরিকগন পেতে পারেন উদ্দীপনা, অনুপ্রেরণা। আজ আমাদের যে অতিথি তাঁর যাপিত জীবনের বিভিন্ন কথা এ অনুষ্ঠানে তুলে ধরার চেষ্টা করা হবে।

এছাড়াও থাকবে অতিথির বিগত দিনের সব কাজ, বর্তমান অবসরের ফুটেজ, তারকার কাছের মানুষদের মন্তব্য। অনুষ্ঠানের সম্ভাব্য অতিথিরা হলেনÑ লেখক আব্দুস শাকুর, কবি বেলাল চৌধুরী, চিত্রশিল্পী কাইয়ূম চৌধুরী, সঙ্গীতশিল্পী ফেরদৌসী রহমান, ফটোগ্রাফার স্ঈাদা খানমসহ আরো অনেকে।

বাংলাদেশ সময় ১৮৫০, এপ্রিল ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa