ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১১
মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ

এগিয়ে চলছে চ্যানেল আই-এর জনপ্রিয় রিয়েলিটি শো ‘মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’। বর্তমানে চলছে এ প্রতিযোগিতার মিউজিক্যাল রাউন্ড।

০৭ এপ্রিল রাত ৭টা ৫০মিনিটে প্রচার হবে অনুষ্ঠানের একটি পর্ব।   প্রধান বিচারক ফেরদৌস আরা, সামিনা চৌধুরী ও এস আই টুটুলের সঙ্গে এই পর্বে অতিথি হিসেবে থাকছেন বিনোদন সাংবাদিক বিপুল হাসান ও তামিম হাসান।

সারাদেশ থেকে অডিশনের মাধ্যমে বাছাইকৃতদের নিয়ে ‘মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’-এর মিউজিক্যাল রাউন্ডের প্রতি পর্বে অংশ নিচ্ছে ১০জন করে প্রতিযোগী। এদের মধ্য থেকে প্রধান তিন বিচারকের রায়ে উত্তীর্ণরা অংশ নেবে জনপ্রিয় এই রিয়েলিটি শোর পরবর্তী রাউন্ডে। ইজাজ খান স্বপনের পরিচালনায় এ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তানিশা।

এবার এ ইভেন্টে যুক্ত করা হয়েছে দেশের প্রথম সারির বিনোদন সাংবাদিকদের। প্রতি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন ২ জন করে বিনোদন সাংবাদিক। ৭ এপ্রিল প্রচারিতব্য অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের বিনোদন বিভাগের প্রধান বিপুল হাসান এবং দৈনিক নয়াদিগন্ত পত্রিকার বিনোদন বিভাগের প্রধান তামিম হাসান।

‘মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ অনুষ্ঠানটি প্রচার হচ্ছে প্রতি মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে।

বাংলাদেশ সময় ১৫২০, এপ্রিল ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad