ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একুশে টিভিতে প্রতিদিনের ধারাবাহিক

‘অহংকার’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১১
‘অহংকার’

একুশে টেলিভিশনে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘অহংকার’-এর প্রচার শুরু হয়েছে । রিজওয়ান খান ও ইহসাক খান’র রচনা এবং কায়সার আহমেদের পরিচালনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন  তমালিকা কর্মকার,আনিসুর রহমান মিলন, সামস সুমন,ডলি জহুর, তরু মোস্তফা, আলিসা প্রধান, সোহান খান, হোমায়রা হিমু, জ্যোতিকা জ্যোতি,ফারহা রুমা,বাবু সহ আরো অনেকে।

নাটকটি রবিবার থেকে বুধবার প্রতিদিন রাত ০৮টা ২০ মিনিটে প্রচারিত হচ্ছে।
 
উচ্চবিত্ত, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের দ্বন্দ্ব-সংঘাত নিয়ে ‘অহংকার’ ধারাবাহিক নাটকের কাহিনী। শিল্পপতি মিজান চৌধুরী একটি গ্র“প অব ইন্ড্রাস্ট্রিজের চেয়ারম্যান । কোম্পানীর এমডি তার স্ত্রী মায়া চৌধুরী । মিজান চেয়ারম্যান হলেও কোম্পানীর সর্বময় ক্ষমতা মায়া চৌধুরীর হাতে । মিজানের কাগজপত্রে স্বাক্ষর করা ছাড়া কোন কাজ নেই । মায়া ডমিনেটিং ক্যারেক্টার । তার সিদ্ধান্ত ছাড়া কোম্পানী বা পরিবারের কোথাও কিছু ঘটেনা । মায়া ভুল বা অন্যায় সিদ্ধান্ত নিলেও সবাইকে তা মেনে চলতে হয় ।   মানিক চৌধুরী সংসারের বড় ছেলে । মায়ার ইচ্ছা রাখতেই অত্যাধুনিকা শাম্মীকে বিয়ে করেছে মানিক। এভাবেই পারিবারিক দ্বন্দ্ব সংঘাত নিয়ে নাটকের কাহিনী এগিয়ে চলে।

বাংলাদেশ সময় ১৯০৫, এপ্রিল ০৪,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।