ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিডিও কেলেংকারির নায়ক নির্ঝর বিয়ে করলেন

মডেল ও অভিনেত্রী তানজিকাকে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১১
মডেল ও অভিনেত্রী তানজিকাকে

অনলাইনে মডেল ও উপস্থাপিকা চৈতীর সঙ্গে ভিডিও কেলেংকারির নায়ক এনামুল করিম নির্ঝর আবার বিয়ের পিঁড়িতে বসেছেন। বিয়ে করেছেন এই প্রজন্মের আরেক মডেল ও অভিনেত্রী তানজিকা আমিনকে।

প্রথম স্ত্রীকে ডিভোর্স দেয়ার পর মডেল ও উপস্হাপিকা চৈতীর সঙ্গে তিনি দীর্ঘদিন লিভ টুগেদার করেন। অত:পর চৈতীকে ছেড়ে তানজিকার সঙ্গে চলে তার প্রায় তিন বছরের মন-বিনিময়। অবশেষে গত ৩ এপ্রিল রাতে গুলশানের একটি বাড়িতে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে নির্ঝর ও তানজিকার কাবিন অনুষ্ঠিত হয়েছে বলে বিশ্বস্থ সূত্রে জানা গেছে।

‘আহা’ চলচ্চিত্রের নির্মাতা ও ‘ভূত’ রেস্টুরেন্টের অন্যতম মালিক স্থপতি এনামুল করিম নির্ঝরের এটা দ্বিতীয় বিয়ে। প্রায় বছর তিনেক আগে প্রথম স্ত্রীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। রুদ্র নামে তাদের একটি পুত্র সন্তান আছে। প্রথম স্ত্রীর সঙ্গে নির্ঝরের সম্পর্কের অবনতি হয় মডেল ও উপস্থাপিকা চৈতির সঙ্গে তার ঘনিষ্ঠতাকে কেন্দ্র করে।

এনামুল করিম নির্ঝরের পরিচালনায় ২০০৮ সালের ১১ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া ‘আহা’ ছবির প্রধান সহকারী পরিচালক ছিলেন নাদিরা নাদিম চৈতী। ২০০৬ সালে ‘আহা’ ছবিটির কাজ শুরু হয়, সে সময়ই নির্ঝরের সঙ্গে চৈতীর মনবিনিময়ের গুঞ্জন উঠে। অনেকের মতে, অনলাইনে সাম্প্রতিক সময়ে প্রকাশ পাওয়া নির্ঝর-চৈতীর ভিডিওফুটেজ সেই সময়ের।

পরবর্তীতে নির্ঝরের প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হওয়ার পর প্রায় বছরখানেক নির্ঝর-চৈতী লিভ টুগেদার করেছেন বলে একটি সূত্র জানায়। কিন্তু তাদের সেই সম্পর্কেরও একসময় অবনতি হয়। মধ্য-চল্লিশ বয়সী নির্ঝর নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী তানজিকা আমিনের প্রতি অনুরক্ত হয়ে পড়েন প্রায় তিনবছর আগে। তানজিকা আমিন বাংলাভিশন চ্যানেলে প্রচারিত প্রতিদিনের ধারাবাহিক ‘গুলশান এভিনিউ’ সহ বহু নাটকে অভিনয় করছেন।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এনামুল করিম নির্ঝর তানজিকাকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার পরপরই ইন্টারনেটে চৈতীর সঙ্গে তার কুরুচিপূর্ণ ভিডিওটি প্রকাশ করা হয়। এ বিষয়ে কথা বলার জন্য নির্ঝরের সঙ্গে যোগাযোগের বহু চেষ্টা করার পরও তাকে পাওয়া যায় নি। তবে ঘনিষ্ঠজনদের কাছে তিনি পুরো ভিডিওটেপকেই ‘ফেক’ বলে উল্লেখ করেছেন বলে জানা গেছে। ভিডিওচিত্রটি প্রকাশের পর পর চৈতীর মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। তার বাসায় যোগাযোগ করা হলে জানানো হয়, এখানে চৈতী নামে কেউ থাকেন না।

এ প্রসঙ্গে বাংলানিউজ মডেল ও অভিনেত্রী তানজিকার সঙ্গে যোগাযোগ করলে তিনি এনামুল করিম নির্ঝরের সঙ্গে তার বিয়ের বিষয়টি স্বীকার করে নেন। তানজিকা বলেন, আমাদের কাবিন হয়েছে। দুমাস পরে বিয়ের অনুষ্ঠান করবো। সেই অনুষ্ঠানে মিডিয়ার সবাইকে অবশ্যই আমন্ত্রণ জানাবো। আমাদের জন্য সবার কাছে দোয়া চাইছি। নির্ঝরের ভিডিও চিত্রের ব্যাপারে কোনো মন্তব্য করতে তিনি অস্বীকৃতি জানান।

বাংলাদেশ সময় ১৫৩০, এপ্রিল ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।