ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

নতুন বছরে নতুন শাবনূর

2038 |
আপডেট: ২০১৪-১২-১৭ ৪:১৬:০০ এএম
শাবনূর

শাবনূর

শুভ জন্মদিন শাবনূর। ১৭ ডিসেম্বর তার ৩৫তম জন্মদিন। এবারের জন্মদিন একমাত্র পুত্রসন্তান আইজান ও পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তিনি। আর কদিন পরেই নতুন ইংরেজী বছর। নতুন বছরের ক্যারিয়ারকে চাঙ্গা করে তুলবেন বলে আশা করছেন মিডিয়া সংশ্লিষ্টরা। কারণ এর আগে সালাউদ্দিন লাভলুর ‘মোল্লাবাড়ীর বউ’ ছবিতে শাবনুরকে দেখেছেন দর্শকরা।

শুভ জন্মদিন শাবনূর। ১৭ ডিসেম্বর তার ৩৫তম জন্মদিন। এবারের জন্মদিন একমাত্র পুত্রসন্তান আইজান ও পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তিনি। আর কদিন পরেই নতুন ইংরেজী বছর।

নতুন বছরের ক্যারিয়ারকে চাঙ্গা করে তুলবেন বলে আশা করছেন মিডিয়া সংশ্লিষ্টরা। কারণ এর আগে সালাউদ্দিন লাভলুর ‘মোল্লাবাড়ীর বউ’ ছবিতে শাবনুরকে দেখেছেন দর্শকরা।

আসছে নতুন বছরে এ ছবির ধারাবাহিক চিত্রনাট্য ‘জনম জনম’ ছবিতে আবারো অভিনয় করতে দেখা যাবে তাকে। এ ছবিতে আরো থাকছেন নিপুণ ও চিত্রনায়ক রিয়াজ। এখানেই শেষ না। নতুন বছরে তিনি পরিচালনার আসনে বসবেন বলে জানা যায়। তৈরি করবেন নতুন মুখ নিয়ে নতুন ছবি।

শাবনূর ২০১২ সালে অস্ট্রেলিয়ায় নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি পুত্রসন্তানের মা হন। স্বামী অনিক মাহমুদসহ ভালোই কাটছে তার সময়।

এহতেশাম পরিচালিত ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন করেন। এরপর একশ’র বেশি ছবিতে টানা অভিনয় করেন। তার অভিনীত সবেশষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিলো মোস্তাফিজুর রহমান মানিকের 'কিছু আশা কিছু ভালোবাসা'। ২০১৩ সালের ২০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14