ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সায়মনের সঙ্গে কিছুক্ষণ

অনেক চমক আছে ‘স্বপ্নছোঁয়া’র গল্পে

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
অনেক চমক আছে ‘স্বপ্নছোঁয়া’র গল্পে সায়মন সাদিক/ছবি : নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘জ্বি হুজুর’, ‘পোড়ামন’, ‘এর বেশি ভালোবাসা যায় না’, ‘তোমার কাছে ঋনী’, ‘দবির সাহেবের সাংসার’ ছবির পর সায়মন সাদিক এবার আসছেন ‘স্বপ্নছোঁয়া’ নিয়ে। ১২ ডিসেম্বর সারাদেশে মুক্তি পাচ্ছে তার নতুন ছবিটি।

শফিক হাসানের পরিচালনায় এতে তার সঙ্গে প্রথমবার দেখা যাবে ববিকে। ‘স্বপ্নছোঁয়া’সহ নানা বিষয়ে বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন সায়মন।

বাংলানিউজ : ‘স্বপ্নছোঁয়া’য় আপনার চরিত্রটি কেমন?
সায়মন : এখানে আমার চরিত্রের নাম শক্তি। সে সাধারণ ছেলে। তার সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তানভিরের। একসময় বড়লোকের মেয়ে শায়না (ববি) আর শক্তির দেখা হয়ে যায় রাস্তায়। এরপরের গল্পটা প্রেক্ষাগৃহে গিয়েই দেখুন। অনেক চমক আছে এ ছবির গল্পে। ববির সঙ্গে এবারই প্রথম জুটি বেঁধেছি। সহশিল্পী হিসেবে তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে।

বাংলানিউজ : ছবিটি কোন প্রেক্ষাগৃহে দেখবেন?
সায়মন : ১২ ডিসেম্বর ঢাকার বাইরে থাকবো। নিজের এলাকার বন্ধুদের সঙ্গে কিশোরগঞ্জ ছবিটি দেখবো। আর বিজয় দিবসের পর ঢাকায় ফিরবো।

বাংলানিউজ : কী কী ছবি নিয়ে এখন ব্যস্ত?
সায়মন :  ‘তোর লাগি মন কাদে’, ‘অজান্তে ভালোবাসা’, ‘ইটিশ পিটিশ প্রেম’, ‘ব্ল্যাকমানি’ ছবির কাজ প্রায় শেষ। আর শাহিন সুমনের ‘প্রবাসী ডন’, এফআই মানিকের ‘সারপ্রাইজ’ এবং পিএ কাজলের ‘চোখের দেখা’র কাজ শুরু করবো।

বাংলানিউজ : নিজের অভিনীত ষষ্ঠ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। নিজের অবস্থান নিয়ে কি মনে হয় এখন?
সায়মন :  সত্যি বলতে মনে হয়, এখনও কিছুই করতে পারিনি। অনেক কিছু শেখার আছে আমার। আমি মনে করি, আমাদের চলচ্চিত্র শিল্পে বড় বাজেটের ছবি দরকার বেশি বেশি।

 ‘স্বপ্নছোঁয়া’ ছবির ট্রেল‍ার :


বাংলাদেশ সময় : ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।