ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাভিশনের পঞ্চম বর্ষপুর্তি

‘পূর্তির পাঁচ বছর ফুর্তির ছয় বছর’

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১১
‘পূর্তির পাঁচ বছর ফুর্তির ছয় বছর’

বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশন প্রতিষ্ঠার পাঁচ বছর পূর্ণ করতে চলেছে এবারের ৩১ মার্চ। পাঁচ বছর পূর্তি ও ছয় বছরে পদার্পন উপলক্ষে বাংলাভিশন আয়োজন করেছে ‘পূর্তির পাঁচ বছর ফুর্তির ছয় বছর’ শীর্ষক তিনদিন বর্ণাঢ্য অনুষ্ঠানমালার।

বাংলাভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ অনুষ্ঠান থেকে নির্বাচিত কিছু অনুষ্ঠানের উপর আলোকপাত করা হলো।

সালাউদ্দিন লাভলুর নাটক ‘তৃতীয় পুরুষ’
বৃন্দাবন দাসের রচনায় সালাউদ্দিন লাভলুর বিশেষ নাটক ‘তিন পুরুষ’। দেখনো হবে ৩০ মার্চ রাত ৮টা ৫৫মিনিটে।

বাংলাভিশন স্টুডিও থেকে সরাসরি
৩০ মার্চ রাত ১২টা ০১ মিনিটে বাংলাভিশন স্টুডিও থেকে একটি সরাসরি অনুষ্ঠানের মধ্যদিয়ে শুরু হবে তিন দিনব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব। অনুষ্ঠানে অংশ নিবে বাংলাভিশনে সম্পৃক্ত কর্মী ও কলাকুশলীরা।

‘বাংলাভিশন রথে বাংলার পথে’
প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ৩১ মার্চ সকাল থেকে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে। বাংলাভিশনের লোগো নিয়ে দুটি গাড়ি যাবে বাংলার দুই দিকে। টেকনাফ থেকে তেতুলিয়া। পথেপথে সাধারণ মানুষের কাছ থেকে সংগ্রহ করা হবে তাদের স্বপ্নের কথা। বাংলার মানুষের চাওয়া পাওয়া নিয়ে গাড়ি দুটি ফিরবে বাংলাভিশন ভবনে।

হানিফ সংকেতের পরিকল্পনা ও পরিচালনায়স আনন্দ আয়োজন
বাংলাভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩১ মার্চ সন্ধ্যা সাতটায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে প্রতিষ্ঠাবার্ষিকীর বিশেষ আনন্দ আয়োজন ‘পূর্তির পাঁচ বছর ফুর্তির ছয় বছর’। এই আনন্দ আয়োজনটির পরিকল্পনা ও পরিচালনা করেছেন বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব আমাদের সবার প্রিয় হানিফ সংকেত। দেশের জনপ্রিয় ও খ্যাতিমান তারকাদের অংশগ্রহণে বিশেষ আনন্দ আয়োজনটি সরাসরি দেখানো হবে ৩১ মার্চ সন্ধ্যা ৭টায়।

হুমায়ুন আহমেদের নাটক ‘তারা তিন জন এবং ঝুনু খালা’
ঝনু খালা এবং তারা তিনজনকে নিয়ে হুমায়ুন আহমেদ-এর বিশেষ নাটক ‘তারা তিন জন এবং ঝুনু খালা’। প্রচার হবে প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ৩১ মার্চ রাত ৯টায়।

বিশেষ অনুষ্ঠান  ‘স্মৃতির আরশিতে’
সৈয়দ আব্দুল হাদী, খুরশিদ আলম, ফেরদৌস আরা, সুবীর নন্দী, শাকিলা জাফর ও রোমানা ইসলাম এর কণ্ঠে জনপ্রিয় পুরোনো দিনের গান নিয়ে অনুষ্ঠান ‘স্মৃতির আরশিতে’। নাহিদ আহমেদ বিপ্লবের প্রযোজনায় প্রচার হবে ৩১ মার্চ রাত ১১টা ৫৫ মিনিটে।


রুনা লায়লা এবং আলমগীরের অংশগ্রহণে ‘একান্তে দুজনে’
জনপ্রিয় গায়িকা রুনা লায়লা এবং চিত্রনায়ক আলমগীর-এর আলাপচারিতায় র“না লায়লার বিশেষ গানে অনুষ্ঠান ‘একান্তে দুজনে’। নাহিদ আহমেদ বিপ্লবের প্রযোজনায় দেখানো হবে ১ এপ্রিল রাত ৮টা ৫৫মিনিটে।

নাচের অনুষ্ঠান ‘উৎসবে উচ্ছাসে’
তারকাদের অংশগ্রহণে নাচের অনুষ্ঠান ‘উৎসবে উচ্ছাসে’। এতে অংশ নেবে ঈশিতা, রিয়া, তিনা, ন্যান্সি ও সোহাগ। ইষাণার উপস্থাপনা ও রেহেনা রাহার প্রযোজনায় প্রচার হবে ১ এপ্রিল রাত ৮টা ১০ মিনিটে।


কবিদের নিয়ে  অনুষ্ঠান ‘কবিদের প্রেম কবিতায় প্রেম’
কবি নির্মলেন্দু গুণ, রফিক আজাদ, মহাদেব সাহা, আসাদ চৌধুরী এবং আনিসুল হকের অংশগ্রহণে বিশেষ অনুষ্ঠান ‘কবিদের প্রেম কবিতায় প্রেম’। মামুন খানের প্রযোজনায় দেখানো হবে ০১ এপ্রিল রাত ১১টা ৫৫ মিনিটে।

বাংলাদেশ সময় ১৯১০, মার্চ ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।