ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অসুস্থ সুচরিতা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১
অসুস্থ সুচরিতা

সত্তর ও আশির দশকের মিস্টি নায়িকা সুচরিতা আবারও গতবছর থেকে নিয়মিত অভিনয় শুরু করেন। চরিত্রাভিনেত্রী হিসেবে তার ব্যস্ততা বাড়ছে।

এ মুহূর্তে তার হাতে রয়েছে বেশ কিছু ছবি। কিন্তু সপ্তাহখানেক আগে হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে অসুস্থ অবস্থায় ডাক্তারের পরামর্শে পূর্ণ বিশ্রামে রয়েছেন।

 প্রথমে ভেবেছিলেন সামান্য জ্বর, তাই  সেভাবে জ্বরটাকে আমলে নেননিঅভিনেত্রী সুচরিতা। কিন্তু তিনদিন পর যখন দেখলেন একটু একটু করে জ্বরটা বেড়েই চলেছে তখন তার ছেলে আবিরের পরামর্শে ডাক্তারের স্মরণাপন্ন হন। ডাক্তারের পরামর্শানুযায়ী তিনি ওষুধ সেবনও শুরু করেন। কিন্তু তাতেও কোন কাজ হচ্ছেনা। জ্বরের তাপমাত্রা গত প্রায় দশদিন যাবত ১০৪ থেকে ১০৫ এর মধ্যেই উঠানামা করছে। এর মধ্যে গতকাল থেকে তিনি তার গলায় প্রচন্ড ব্যাথাও অনুভব করছেন।

সুচরিতার তার শারীরিক অসুস্থতার কথা জানিয়ে বলেন, গত কয়েকদিনের জ্বরে খুব দুর্বল হয়ে পড়েছি। এদিকে টনসিলের ব্যথাটাও হঠাৎ করে অনেক বেড়ে গেছে। হাতে থাকা ছবির কাজ নিয়ে খুব দুশ্চিন্তাতে আছি। যদি এভাবে অসুস্থ থাকি তাহলে প্রযোজকদের অনেক ক্ষতি হয়ে যাবে। তিনি আরো জানান, ডাক্তার তাকে কয়েকদিন পুর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। তাই ইচ্ছে করলেও আপাতত কাজে ফিরতে পারছেন না।

সুচরিতা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘মা আমার চোখের মনি’। ছবিটি নির্মাণ করেছিলেন মোস্তাফিজুর রহমান মানিক। এই মুহূর্তে সুচরিতা বেশ কয়েকটি ছবির কাজ করছেন । যার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এফ আই মানিকের ‘মাই নেম ইজ সুলতান’, ‘জজ ব্যারিষ্টার পুলিশ কমিশনার’, ‘বিচার আমি করবো’ এবং এম বি মানিকর একটাকার দেনমোহর। সুচরিতা তার সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।  

বাংলাদেশ সময় ১৯২০, মার্চ ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।