ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের জন্মদিনে মাকে শাকিবের গাড়ি উপহার

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১
নিজের জন্মদিনে মাকে শাকিবের গাড়ি উপহার

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের জন্মদিন ২৮ মার্চ। এবারের জন্মদিনে শাকিব খান তার মাকে টয়োটা এক্স নোয়া ব্রান্ডের একটি গাড়ি উপহার দিচ্ছেন।



এ বিষয়ে শাকিব খান বাংলানিউজকে বলেন, আসলে মায়ের যাতায়াতে সুবিধার জন্যই গাড়িটি কেনা। স্বাধীনতা দিবসের দিন মা এবং বাবার পছন্দমতোই এই গাড়িটি কিনি। দুজনেই গাড়িটি খুব পছন্দ করেছেন। তবে কেনার সময় মাকে বলেছি, গাড়িটি তুমি এখন পাচ্ছো না। আমার জন্মদিনে উপহার হিসেবে এটি তোমার হাতে তুলে দেবো।

জন্মদিন উপলক্ষে গতবছর শাকিব খান শুভানুধ্যায়ীদের নিয়ে একটি বিশেষ পার্টির আয়োজন করলেও এবার একেবারেই ঘরোয়াভাবে জন্মদিন পালন করছেন। ২৭ মার্চ রোববার রাত বারোটায় নিজের বাসায় চাচা, চাচাতো ভাই বোন আর কাছের কিছু আত্মীয়-স্বজনের উপস্থিতিতে জন্মদিনের প্রথম প্রহরের কেক কাটছেন শাকিব খান। সারাদিন অবশ্য তিনি ব্যস্ত ছিলেন শুটিং নিয়ে। ঢাকা শহরের বিভিন্ন পথে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘এক মন এক প্রাণ’ ছবির শুটিং করেছেন।

সন্ধ্যার পর কোনো কাজ হাতে রাখেন নি শাকিব খান। বাসায় ফিরে সময়টা তিনি তার ঘনিষ্ঠজনদের সাথে সময় কাটিয়েছেন। এ প্রসঙ্গে শাকিব বলেন, কাছের কিছু মানুষদের সাথেই এবারের জন্মদিনের পুরো সময়টা কাটাবো। একটু ঝামেলাবিহীন দিনটি কাটাতে চাই।

আগামী ২২ এপ্রিল মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘মনের জ্বালা’ ছবিটি। এ ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন অপু বিশ্বাস। দীর্ঘ পাঁচ মাস পর শাকিব-অপু অভিনীত কোন ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি নির্মাণ করেছেন মালেক আফসারী। এ ছবিতেই শাকিব খান প্রথমবারের মতো প্লে-ব্যাক করেছেন।

বাংলাদেশ সময় ১৮৫০, মার্চ ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।