ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিঙ্গাপুরের বিখ্যাত ফোর্ট কেনিং পার্কে

জেমসের কনসার্ট

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১১
জেমসের কনসার্ট

সিঙ্গাপুরে একটি বড় কনসার্টে অংশ নিতে যাচ্ছেন নগরবাউল জেমস। সিঙ্গাপুরের বিখ্যাত ফোর্ট কেনিং পার্কে আগামী ২৬ জুন এই কনসার্টটি অনুষ্ঠিত হবে।

এই ভেন্যুতে এর আগে প্রয়াত কিংবদন্তি পপতারকা মাইকেল জ্যাকসন, ম্যাডোনা, শাকিরা, আদনান সামী, সনু নিগম প্রমুখের মতো বিশ্বখ্যাত শিল্পীরা পারফর্ম করেছেন। এবারই এখানে প্রথম বাংলাদেশের কোনো শিল্পীর একক কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে।

সিঙ্গাপুরের নামি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম ক্রসওয়্যার প্রোডাকশন্সের সঙ্গে সম্প্রতি এ বিষয়ে ফারুক মাহফুজ এনাম জেমসের চুক্তি সম্পাদন হয়েছে। সিঙ্গাপুরের ফোর্ট কেনিং পার্কের কনসার্টে পারফর্ম করার আগে জেমস মালয়েশিয়ায় আরেকটি কনসার্টে অংশ নিবেন। ক্রসওয়্যার প্রোডাকশন্সের আয়োজনে এটি অনুষ্ঠিত হবে ২৫ জুন মালয়েশিয়ার কুয়ালালামপুরের নেগারা স্টেডিয়ামে।

নগরবাউল জেমসের এই কনসার্ট ঘিরে এরই মধ্যে সিঙ্গাপুরে শুরু হয়েছে প্রস্তুতি। স্থানীয় একাধিক বেসরকারী টিভি চ্যানেলে কনসার্টটির প্রমোশনাল প্রচার শুরু হয়েছে। প্রমোশনালে জেমসের গাওয়া ভিগিভিগি, আলবিদা, চালতে চালতে, রাতের তারা, বাবা কতোদিন, বাংলাদেশ প্রভৃতি গানের ভিডিও ফুটেজ ব্যবহার করা হয়েছে বলে জানা গেছে। এছাড়াও ছাপানো হয়েছে দৃষ্টিনন্দন পোস্টার।

সিঙ্গাপুরের ফোর্ট কেনিং পার্কের কনসার্টটির টিকিট এরই মধ্যে বিক্রি শুরু হয়ে গেছে। টিকিটের মূল্য রাখা হয়েছে, ভিআইপি ১২৮ সিঙ্গাপুর ডলার ও সাধারণ ৪৮ সিঙ্গাপুর ডলার। আয়োজক ক্রসওয়্যার প্রোডাকশন্স সূত্রে জানা গেছে, প্রবাসী বাংলাদেশীদের চেয়েও তুলনামুলক বেশি টিকিট কিনছেন ভারতীয়, পাকিস্তানি, নেপালি ও শ্রীলঙ্কান প্রবাসীরা। পাশাপাশি সিঙ্গাপুরের স্থানীয় বাসিন্দারাও আগ্রহী হয়ে উঠেছেন জেমসের এই কনসার্টটির প্রতি। মালয়েশিয়ার নেগারা স্টেডিয়ামের কনসার্টের টিকিট বিক্রিও শুরু হচ্ছে শিগগিরই।

সিঙ্গাপুর ও মালয়েশিয়ার কনসার্টে পারফর্ম করা প্রসঙ্গে নগরবাউল জেমস বলেন, সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় প্রচুর প্রবাসী বাংলাদেশী রয়েছেন। যারা প্রচন্ড পরিশ্রম করে দেশে রেমিটেন্স পাঠাচ্ছেন। গানের মাধ্যমে তাদের আনন্দ দেওয়ার সূযোগ পাওয়ায় আমিও আনন্দিত। তাদের তৃপ্তি দেওয়ার জন্য আমার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে।

আয়োজক ক্রসওয়্যার প্রোডাকশন্স এ কনসার্টে ব্যবহার করবে সর্বাধুনিক প্রযুক্তি সাউন্ডসিস্টেম। কনসার্টটিকে বিশ্বমানের করে তোলার প্রতি তারা দিচ্ছে বিশেষ নজর।   সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় জেমসের কনসার্টকে স্মরণীয় করে তুলতে গত জানুয়ারি থেকে ক্রসওয়্যার কাজ শুরু করে ।

বাংলাদেশ সময় ১৬২০, মার্চ ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad