ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

বিনোদন

ব্যাংককে শাকিব-অপু

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১১
ব্যাংককে শাকিব-অপু

ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস একসঙ্গে ব্যাংকক গেছেন। ব্যাংককে তারা ‘এক টাকার দেনমোহর’ ছবির শুটিংয়ে অংশ নিবেন।

২২ মার্চ মঙ্গলবার বিকেলের ফাইটে তারা ব্যাংককের উদ্দেশ্যে রওনা দেন।

‘এক টাকার দেনমোহর’ ছবির বেশিরভাগ শুটিং এরই মধ্যে শেষ হয়ে গেছে। ছবিটির ৪টি গান চিত্রায়িত হবে ব্যাংককে। এই গানগুলোর শুটিংয়ে অংশ নেয়ার জন্যই শাকিব খান ও অপু বিশ্বাসের এই ব্যাংকক সফর। ‘এক টাকার দেনমোহর’ ছবিটি পরিচালনায় রয়েছেন এমবি মানিক।

ব্যাংকক সফরে যাওয়ার আগে শাকিব খান বাংলানিউজকে বললেন, ব্যাংকক এখন আমার খুব চেনা একটি শহর। এতবার সেখানে গেছি যে, ব্যাংককের প্রতি একটা অন্য ধরনের টান চলে এসেছে। বিশেষ করে থাইল্যান্ডের ব্যাংকক ও পাতোয়ায় অনেক কাজ করেছি। সেখানকার অনেক মানুষের সঙ্গেই চেনাজানা হয়ে গেছে। অপু বিশ্বাস বললেন, ব্যাংককে বহু ছবির শুটিংয়ে আমি অংশ নিয়েছি। শুটিংয়ের পাশাপাশি ব্যাংকক-পাতোয়-ফুকেটের অনেক জায়গায় ঘুরেছি। খুব শান্তিতে ব্যাংককে শুটিং করা যায়। সেখানে সবাই নিজের কাজ নিয়ে ব্যস্ত। অন্য দিকে নজর দেওয়ার সময় নেই কারো।   । এ বিষয়টি আমার খুব ভালো লেগেছে। শুটিং শেষ করে শাকিব-অপু ২৮ মার্চ দেশে ফিরবেন বলে জানা গেছে।

‘এক টাকার দেনমোহর’ ছবিতে শাকিব-অপু সহ আরও অভিনয় করেছেন সোহেল রানা, উজ্জল, সুচরিতা, নূতন, মিশা সওদাগর প্রমুখ।

বাংলাদেশ সময় ১৮২৫, মার্চ ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa