bangla news

তারকাদের অদ্ভুত সব ভয়

2969 |
আপডেট: ২০১৪-০৯-১০ ৯:৫৪:০০ এএম
মেগান ফক্স, অর্জুন কাপুর, আলিয়া ভাট ও জনি ডেপ

মেগান ফক্স, অর্জুন কাপুর, আলিয়া ভাট ও জনি ডেপ

পর্দায় তারা সাহসী দুর্দান্ত হিরো ও লাস্যময়ী নায়িকা। সবকিছুর আগে তাদের পরিচয় তারা একজন রক্ত মাংসের মানুষ। তাই মানুষের মতো স্বাভাবিক জীবন তাদেরও। উচ্চতা হোক আর পানি হোক, অন্ধকার হোক আর আগুন হোক ভয় তাদের মাঝেও কাজ করে।

পর্দায় তারা সাহসী দুর্দান্ত হিরো ও লাস্যময়ী নায়িকা। সবকিছুর আগে তাদের পরিচয় তারা একজন রক্ত মাংসের মানুষ। তাই মানুষের মতো স্বাভাবিক জীবন তাদেরও। উচ্চতা হোক আর পানি হোক, অন্ধকার হোক আর আগুন হোক ভয় তাদের মাঝেও কাজ করে। কিন্তু কিছু কিছূ হলি-বলি তারকা আছেন যাদের ভয়ের কথা শুনলে একটু ভড়কে যেতে হয়। আসুন জেনে নেয়া যাক তেমনি কিছু রুপালি পর্দার তারকাদের উদ্ভট সব ভয়ের তথ্য। 

আলিয়া ভাট
‘হাইওয়ে’ ও ‘টু স্টেট’ ছবির এই সাহসী অভিনেত্রী ভয় পান অন্ধকারাচ্ছন্ন বদ্ধ ঘর। রাতে হাল্কা আলো না থাকলে ঘুমাতে পারেননা ২১ বছর বয়সী আলিয়া ভাট। একটি সাক্ষাৎকারে বলেছিলেন তিনি এখনো ঘরের জানালা খুলে ঘুমান। আলিয়া আরো জানান ছোটবেলায় তার বোন তাকে মাঝে মাঝেই অন্ধকার ঘরে বন্ধ করে রাখত তখন থেকেই তার ভয়টা তৈরি হয়।

অর্জুন কাপুর
পর্দায় তার পৌরুষপূর্ণ রূপে মাত হন অনেক তরুণী। কিন্তু সেই তরুনীরাই হয়তো হেসে খুন হবেন তাদের এই প্রিয় অভিনেতার উদ্ভট ভয়ের বিষয়টা শুনলে। আর কিছু নয় সিলিং ফ্যান নিয়ে নাকি অর্জূন কাপুরের বেজায় ভয়। ভয়টা এতোই বেশি যে অভিনেতার বাড়িতে কোনো সিলিং ফ্যান নেই। পুরো বাড়িই কেন্দ্রীয়ভাবে  শীতাতপ  নিয়ন্ত্রিত।

পামেলা আন্ডারসন
হলিউডের স্বর্ণকেশী সুন্দরী বলা হয় পামেলা আন্ডারসনকে। তার ভয়টা একটু অন্যরকম।  আইসোট্রফোবিয়া নামক একটি রোগে ভুগছেন এই অভিনেত্রী। এই রোগের কারনে ৪৭ বছর বয়সী অভিনেত্রী নিজের প্রতিচ্ছবিকেই ভয় পান। এজন্য আয়না থেকে দুরে থাকেন তিনি। তিনি নিজেই জানিয়েছেন আমি আয়না ও টিভিতে নিজেকে দেখতে পছন্দ করিনা।

সেলিনা জেটলি
বলিউডের অভিনেত্রী সেলিনা জেটলি সৃষ্টিকর্তার অন্যতম সুন্দর সৃষ্টি প্রজাপতি দেখে ভয় পান। ভয়টা তার এমনই যে প্রজাপতি দেখলেই ভয়ে দিকবিদিগ ছোটাছুটি শুরু করেন। এমনকি থাইল্যান্ডে ‘নো এন্ট্রি’ ছবির শুটিংয়ের সময় প্রজাপতি দেখে সব ভুলে দৌড় শুরু করে দেয়ছিলেন। এরপর সেলিনার মা মিতা জেটলি জানান চার বছর বয়স থেকেই সেলিনা প্রজাপতি দেখলেই ভয় পায়।

স্কারলেট জোহানসন
সৃষ্টিকর্তার আরেকটি সুন্দর সৃষ্টি পাখি হলিউডের সুন্দরী স্কারলেট জোহানসনের ভয়ের কারন এই পাখি। নিউইয়র্ক ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারের স্কারলেট তার এই ভয়ের কথা প্রকাশ করেন। পাখির সুচালো ঠোঁট ও ডানা ঝাপটানো দেখলে তার খুব ভয় হয় বলে জানান এই অভিনেত্রী। তার ভেতর এমন উদ্ভট ভয় তৈরি হয়েছে নাকি তার এক আত্মীয়ের পাখির প্রতি আতঙ্ক দেখে।

অপরা উইনফ্রে
চুইংগাম এটাও আবার কারো ভয়ের বিষয় হতে পারে? অপরা উইনফ্রে এক অন্যরকম ব্যাক্তিত্ব সম্পন্ন টিভি তারকা। আর তিনিই কিনা ভয় পান সামান্য এই চুইংগামকে। একবার নয় উইনফ্রে বেশ কয়েকবার তার শোতে বলেছেন ছোটবেলা থেকেই তার চুইংগামের প্রতি একটা ভীতি কাজ করে। ছোটবেলায় তার দাদীকে দেখতেন চুইংগাম খেতে আর ক্যাবিনেটের সঙ্গে লাগিয়ে দিতে সেই থেকে চুইংগামের প্রতি একটা অভক্তি কাজ করে তার। নিজে তো ছুয়েও দেখেননা তার আশেপাশের কাউকে খেতেও দেননা।

জনি ডেপ
‘পাইরেটস অব দ্য ক্যারিবিন’ ছবির এই অভিনেতা ভয় পান গ্রাম্য লোকজন দেখলে। তার মতে এই সকল মানুয়ের মাঝে শয়তান থাকে। কিন্তু অদ্ভূদ ‘অ্যালাইস ইন ওয়ান্ডারল্যান্ড’ ছবিতে তিনি একজন গ্রাম্য চরিত্রে অভিনয় করেছিলেন। একটি সাক্ষাৎকারে জনি জানান বহু বছর ধরেই তার ভেতর এমন ভয় কাজ করে।

মেগান ফক্স
হলিউডের নামী হট অভিনেত্রী মেগান ফক্স ভয় পান ব্যাকটেরিয়া ও জীবানুকে। এমনকি জীবানু ও ব্যাকটেরিয়ায় আক্রান্ত হওয়ার ভয়ে তিনি কখনো অণ্যের ট্রয়লেট ও টিস্যু ব্যাবহার করেননা। অ্যালিউর ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারে মেগান বলেছিলেন তিনি কোথাও গেলে বিশেষ করে কোনো রেস্টুরেন্ট অথবা ট্রয়লেট ব্যাকটেরিয়ার ভয়ে খুব বিচলিত হয়ে যান।

অ্যালফ্রেড হিচকক
ডিম আমরা অনেকেই অ্যালার্জির কারনে এড়িয়ে চলি কিন্তু যদি শুনি কোনো রোগ নয় এই ডিম দেখলে ভয় পান কেউ কেউ তাহলে খুব হাস্যকর মনে হবে। এই হাস্যকর ভয়ের অধিকারী হলেন জনপ্রিয় হলিউড ছবি পরিচালক অ্যালফ্রেড হিচকক। হিচকক বলতেন এমন অদ্ভুদ গোলাকার জিনিস কি আর একটিও আছে? যার কোনো ছিদ্র নেই আবার এর ভেতরে গোলাকার হলুদ তরলটিও কি আর কেউ অন্য কোথাও দেখেছে? তবে এখন এটা নিশ্চিন্তে বলা যায় যে হিচকক কোনোদিন নাস্তার সময় ডিম খাননি।

বাংলাদেশ সময় : ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-09-10 09:54:00