bangla news

‘বৃহন্নলা’র গান

1981 |
আপডেট: ২০১৪-০৮-২৩ ১১:৪১:০০ এএম
ফেরদৌস  ও  সোহানা সাবা / ছবি : নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেরদৌস ও সোহানা সাবা / ছবি : নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘বৃহন্নলা’ ছবিটির জন্য ২০১০-১১ অর্থবছরে সরকারি অনুদান পান মুরাদ পারভেজ। ছবিটি আগামী ১৯ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে ২৩ আগস্ট বিকেল ৪টায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে ছবিটির গানের অডিও অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠিত হল।

‘বৃহন্নলা’ ছবিটির জন্য ২০১০-১১ অর্থবছরে সরকারি অনুদান পান মুরাদ পারভেজ। ছবিটি আগামী ১৯ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে ২৩ আগস্ট বিকেল ৪টায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে ছবিটির গানের অডিও অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠিত হল। এ সময় উপস্থিত ছিলেন এ ছবির পরিচালক মুরাদ পারভেজ, অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী সোহানা সাবাসহ সকল কলাকুশলীবৃন্দ।

অ্যালবামটি বাজারে এনেছে অগ্নিবীনা। এ চলচ্চিত্রে মোট গান রয়েছে চারটা। সবুগলো গানের সুর ও সংগীত করেছেন ইমন সাহা। গানুগলোতে কন্ঠ দিয়েছেন কনা, দেবলিনা সুর এবং ভারতের ঋতুরাজ মেন। এরমধ্যে তিনটি গানের কথা লিখেছেন কবির বকুল। আর একটি গান লিখেছেন দেবলিনা সুর।

ছবিতে অভিনয় করছেন ফেরদৌস, ইন্তেখাব দিনার, সোহানা সাবা, আজাদ আবুল কালাম, মানস বন্দ্যোপাধ্যায়, দিলারা জামান, ঝুনা চৌধুরী, কে এস ফিরোজ, ইনামুল হক, এস এম মহসীন, শাহানা সুমী প্রমূখ।

পরিচালক মুরাদ পারভেজ জানান, ইতিমধ্যে ছবিটি ‘দর্পণ সিংগাপুর আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসব’-এ মনোনীত হয়েছে। এ অনুষ্ঠানে অংশ নিতে আগামী ১০ সেপ্টেম্বর সিংগাপুরে রওনা দিবেন পরিচালকসহ এ ছবির প্রধান অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী সোহানা সাবা। এবং ১৫ সেপ্টেম্বর তারা ঢাকা ফিরবেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-08-23 11:41:00