ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিডিউল নিয়ে ঋতুপর্ণার ঘাপলা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ২, ২০১১
শিডিউল নিয়ে ঋতুপর্ণার ঘাপলা

নায়ক ফেরদৌস প্রযোজিত ছবি ‘এককাপ চা’-এর একটি চরিত্রে অভিনয়ের কথা কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনের। ছবিটির শুটিং ৭০ ভাগ হয়ে গেলেও শুধুমাত্র ঋতুপর্ণা সেনের শিডিউল না দেওয়ার কারণে আটকে আছে ‘এককাপ চা’।



ঋতুপর্ণা সেন ‘এককাপ চা’ ছবিতে অভিনয়ের জন্য সাইন করেন ছবির শুটিং শুরু হওয়ার কয়েকমাস আগে। প্রাথমিকভাবে তার সঙ্গে কথা ছিল, ডিসেম্বরের শেষ সপ্তাহে তিনি শিডিউল দেবেন। সেই অনুযায়ী পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল শুটিংও শুরু করেন। কিন্তু ছবির প্রথম লটের শুটিং শুরু হওয়ার পর ঋতুপর্ণা জানান, তার পক্ষে শিডিউল দেয়া সম্ভব হচ্ছে না। পরবর্তীতে তিনি ফেব্রুয়ারির ২২ তারিখ থেকে শিডিউল দেন। তার শিডিউল সামনে রেখেই শুটিংয়ের সবকিছু চুড়ান্ত করা হয়। কিন্তু এবারও তিনি শিডিউল নিয়ে ঘাপলা করলেন।

ফেব্রুয়ারির তৃতীয় সপ্তাহে ঋতুপর্ণা শারীরিক অসুস্থতার কথা বলে ঢাকায় আসতে নিজের অপারগতার কথা জানান। পরিচালককে তিনি আগামী মার্চের ২০ তারিখে নতুন শিডিউল দিয়েছেন। তবে তার দেওয়া এই নতুন শিডিউল কতটুকু ঠিক থাকবে, তা নিয়ে দ্বিধায় আছেন পরিচালক নাঈম ইমতিয়াজ নেয়ামূল ও প্রযোজক ফেরদৌস।

‘এককাপ চা’ ছবিতে ঋতুপর্ণা সেনকে দেখা যাবে ক্যাবারের এক ড্যান্সারের ভূমিকায়। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও মৌসুমী।

বাংলাদেশ সময় ১৪০৫, মার্চ ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।