ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নায়করাজের বিয়ের ৫০ বছর উদযাপন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, মার্চ ১, ২০১১
নায়করাজের বিয়ের ৫০ বছর উদযাপন

বিয়ের ৫০ বছরে পদার্পণ করতে চলেছেন নায়করাজ রাজ্জাক। এ উপলক্ষে দিনটি উৎসব আমেজে উদযাপনের জন্য পরিকল্পনা গ্রহণ করেছেন নায়করাজে তিন ছেলে বাপ্পারাজ, বাপ্পী ও সম্রাট এবং মেয়ে ময়না।



বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক রাজ্জাক ১৯৬২ সালের ২ মার্চ কলকাতার টালিগঞ্জে খায়রুন্নেসাকে বিয়ে করেন । সেই হিসেবে চলতি বছরের ২ মার্চ নায়করাজ রাজ্জাক তার বিয়ের পঞ্চাশ বছরে পা রাখছেন। এই বিশেষ দিনটিকে স্মরণীয় করার জন্য সন্ধ্যায় নায়করাজের রাজধানীর গুলশানের বাসভবন লক্ষ্মীকুঞ্জে আয়োজন করা হয়েছে প্রীতি উৎসব।

নায়করাজ রাজ্জাক তার চলচ্চিত্র জীবনের শুরু থেকে এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছেন, তাদের প্রায় সবাইকেই এ উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছে। নায়করাজের সন্তানেরা আশা করছেন, অনুষ্ঠানটি বাংলাদেশের চলচ্চিত্রের নায়ক-নায়িকা, অভিনেতা-অভিনেত্রী আর কলাকুশলীদের মিলনমেলায় পরিণত হবে।

নায়করাজ রাজ্জাকের জীবনে একের পর এক সাফল্য আসতে থাকে খায়রুন্নেসার সঙ্গে বিয়ের পরপরই । নায়করাজ তখন থেকেই ভালোবেসে স্ত্রীকে লক্ষ্মী বলে ডাকতে শুরু করেন এবং এখনো লক্ষ্মী নামেই ডাকেন। ১৯৭০ সালে ঢাকার গুলশানে বাড়ি বানিয়ে স্ত্রীকে তা উপহার দেন, বাড়ির নাম দেয়া হয় ‘লক্ষ্মীকুঞ্জ’। ১৯৭২ সালে রাজলক্ষ্মী প্রোডাকশন প্রতিষ্ঠার মাধ্যমে ‘রংবাজ’ ছবিটি প্রযোজনা করে চলচ্চিত্র ব্যবসায় যুক্ত হন। ১৯৮৪ সালে ঢাকার উত্তরায় গড়ে তোলেন শপিংমল রাজলক্ষ্মী কমপ্লেক্স। নিজের প্রতিটি কাজের সঙ্গেই নিজের স্ত্রীর নাম যুক্ত রেখেছেন রাজ্জাক।

বাংলাদেশ সময় ১৯৪৫, মার্চ ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।