ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভক্তদের জন্য গাইবেন আসিফ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মার্চ ১, ২০১১
ভক্তদের জন্য গাইবেন আসিফ

রাজনৈতিক মাঠে অপ্রীতিকর ঘটনা ঘটার পর জনপ্রিয় গায়ক আসিফ আকবর আবার কী গানের জগতে পুরোপুরি ফিরে আসছেন? এই প্রশ্ন আসিফের অসংখ্য ভক্তের। শারীরিকভাবে বেশ খানিকটা অসুস্থ হওয়ার পরও আসিফ এ বিষয়ে কথা বললেন বাংলানিউজের সঙ্গে।



প্রথমেই আসিফ জানান, গান নিয়ে সিদ্ধান্ত পরিবর্তনের কথা তিনি আপাতত ভাবছেন। চলচ্চিত্রের প্লেব্যাক, অডিও আর কনসার্টে অংশগ্রহণ না করার সিদ্ধান্তে তিনি অটল আছেন। আসিফ বলেন , প্লে-ব্যাক, অডিও অ্যালবাম, স্টেজ শোতে অংশ না নিলেও বিভিন্ন টিভি চ্যানেলের লাইভ শোতে আমি পারফর্ম করবো। আসছে বর্ষায় একাধিক চ্যানেল লাইভ শোতে আমাকে দেখা যাবে। আমার ফ্যানদের আমি বঞ্চিত করতে চাই না। আমার প্রতি তাদের এই ভালোবাসা সবই তো গানের জন্যই।

আসিফ আরো বললেন, কিছুদিন আগে স্থানীয় বিএনপির একটি অনুষ্ঠানে যে অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয়েছি তার প্রতিবাদে ৫৩টি জেলায় আমার ভক্তরা মিছিল-মানববন্ধন করেছে, প্রতিবাদ জানিয়েছে। তাদের ভালোবাসায় আমি অভিভূত। ভক্তদের জন্যই মূলত আমি টিভি চ্যানেলের লাইভ শোগুলো গাইবো।

আসিফের কাছে তার রাজনৈতিক অবস্থান জানতে চাইলে তিনি বলেন, আমি বিএনপি থেকে পদত্যাগ করেছি। কিন্তু আমার পদত্যাগ পত্র পার্টি গ্রহণ করে নি। আমি জানি আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া আমার প্রতি সহানুভূতিশীল। তবে পার্টিতে যারা বড় বড় দায়িত্বে তাদের মধ্যে মির্জা ফখরুল ইসলাম ছাড়া আর কেউ আমার সঙ্গে যোগাযোগ করেন নি। আমি আশা করছি, যারা অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে আমার উপর হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে পার্টি ব্যবস্থা গ্রহণ করবে। এটার উপরই নির্ভর করছে, আগামীতে রাজনীতিতে সক্রিয় থাকবো কিনা। এই ঘটনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আমি আইনী লড়াই চালিয়ে যাবো।

বাংলাদেশ সময় ১৭১০, মার্চ ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।