ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইয়াবা ও হেরোইনসেবীর মনের কথা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১১
ইয়াবা ও হেরোইনসেবীর মনের কথা

সমাজের ভিন্নপথের মানুষেরা সাধারণত নিজেদের গুটিয়ে রাখতেই পছন্দ করেন। তাদের মনের কথা জানার চেষ্টায় অভিনেত্রী আফসানা চালিয়ে যাচ্ছেন প্রচেষ্টা।

আফসানা মিমির উপস্থাপনায় বাংলাভিশনের ব্যতিক্রমী টক শো ‘মনের কথা’-তে এবার ইয়াবা ও হেরোইসেবী তানিয়া ও রাজিব মুখ খুলেছেন।

‘মনের কথা’র এবারের পর্বে ইয়াবা, হেরোইনসেবী তানিয়া ও রাজিব-এর মুখোমুখি হচ্ছেন আফসানা মিমি। কীভাবে তারা জড়িয়ে পড়লেন ইয়াবা, হেরোইন আর ফেন্সিডিল চক্রে, কারা এর হোতা, বিক্রি হয় কোন প্রক্রিয়ায়- এবারের পর্বে সব জানা যাবে। তারা কোথা থেকে কি উপায়ে কাদের সহযোগিতায় এইসব সংগ্রহ করত, কোথায় এগুলো ব্যবহার করত, তাদের সাথে আর কে কে এগুলো সেবন করত- এসব নিয়ে বিস্তারিত কথা বলেছেন তারা। এসব মাদক আমাদের পারিবারিক, সামাজিক ও অর্থনৈতিক জীবনে কি কি তি করছে, সে বিষয় নিয়েও আলোচনা করা হয়েছে এবারের পর্বে।

আফসানা মিমির উপস্থাপনা ও শামীম শাহেদের প্রযোজনায় পর্দার আড়ালে বসা তানিয়া ও রাজিব-এর এই সাাৎকার বাংলাভিশনে দেখা যাবে ২৮ ফেব্র“য়ারি সোমবার রাত ৯টা ০৫ মিনিটে।

বাংলাদেশ সময় ১৭৩৫, ফেব্রুয়ারি ২৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।