ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার রওনক-সারিকা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১১
এবার রওনক-সারিকা

অভিনেতা রওনক হাসান ও মডেল-অভিনেত্রী সারিকা প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন ‘একটু বোকামি অনেকটা পাগলামি’ নামের নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাইফ চন্দন।

  কেরানীগঞ্জ, মিরপুর বেড়িবাঁধ, মোহাম্মদপুর ও উত্তরায় নাটকটির শুটিং হয়েছে।

নাটকের শুরুতেই একটি বাস স্টপেজে পরিচয় হয় রওনক ও সারিকার। বন্ধুত্ব থেকে তাদের মধ্যে গড়ে উঠে হৃদয়ঘটিত সম্পর্ক। হঠাৎ সারিকার পরিবার তাকে চাপ দেয় বিয়ের জন্য। পাত্র কারওয়ানবাজারের আড়তদার জয়রাজ। এ অবস্থায় সারিকা আর রওনক বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রওনক পূর্বপরিকল্পনা অনুযায়ী কাজি অফিসের সামনে অপেক্ষা করে সকাল থেকে সন্ধ্যা। কিন্তু সারিকা আসে না। রওনকের সঙ্গে সে সব ধরনের যোগাযোগ বন্ধ করে। সারিকার পাগলামির কাছে রওনকের হার মানতে হয়। রওনক জানতে পারে সারিকা অন্য কাউকে বিয়ে করেছে। গল্প এগিয়ে যায় অন্যদিকে।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে রওনক বলেন, নাটকের গল্পটি ভিন্ন ধরনের। এ ধরনের চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করলাম। একটি ছেলের উত্থান পতনে প্রেমের ভূমিকা নাটকে তুলে ধরা হয়েছে।

সারিকা বললেন, আমি এই পর্যন্ত রিয়াজ, মাহফুজ আহমেদ, আনিসুর রহমান মিলন ও আরো অনেকের সঙ্গে জুটি হয়ে অভিনয় করেছি। রওনকের সঙ্গে এটাই আমার প্রথম অভিনয়। আশা করছি, আমাদের এই জুটি দর্শক পছন্দ করবে। নাটকে আমার চরিত্রটা দুরন্ত পাগলাটে ধরনের। রওনক করেছেন অনেকটা শান্ত বোকা ধরনের চরিত্র।

বাংলাদেশ সময় ১৭৫৫, ফেব্রুয়ারি ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।