ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এনটিভির পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসের অনুষ্ঠান

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১১
এনটিভির পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসের অনুষ্ঠান

ভালোবাসা দিবসে এনটিভি প্রচার করবে বিশেষ অনুষ্ঠান। এই অনুষ্ঠানমালা শুরু হবে আগের দিন অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি  রোববার রাত থেকে।



ফিরছি বিরতির পর
পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি রোববার রাত নয়টায় এনটিভিতে প্রচারিত হবে বিশেষ নাটক ‘ফিরছি বিরতির পর’। রুম্মান রশীদ খানের রচনা ও কৌশিক শংকর দাসের পরিচালনায় নাটকটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তারিন ও আরেফিন শুভ।   নাটকের কাহিনীধারায় দেখা যাবে, আজ বাদে কাল বিশ্ব ভালবাসা দিবস। নিজেদের মত দিনটি পালনের প্রস্তুতির জন্য কেনাকাটা করতে শপিং মলে যান শোভা ও পার্থ। হঠাৎ করেই সেখানে দুজনের দেখা হয়ে যায়। এক বছর আগে ওরা দুজন ছিল এক ছাদের নিচে। অভিমান, জেদ, কর্তৃত্ব এসব বিষয়ে তাদের কেউ কাউকে ছাড় দেয়নি। স্বাভাবিকভাবেই ওদের সংসার দেখা দেয় ভাঙ্গন। অনিচ্ছা স্বত্ত্বেও রেস্টুরেন্টেও একসঙ্গে খেতে হয় এই দম্পতিকে। দুজনেই জানায় তাদের জীবনে নতুন সঙ্গী এসেছে। তারপরও তাদের আচরনের বোঝা যায়, পরস্পরের প্রতি তাদের আকুলতা। বাড়িতে ফিরে শোভা সিদ্ধান্ত নেয় সব অভিমান ভুলে স্বামীর কাছেই ফিরে যাবেন। কিন্তু হঠাৎ এক দূর্ঘটনা দুজনের সবকিছুই ওলট পালট করে দেয়।

বসন্ত ও ভালোবাসা উৎসব
পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ১৩ ও ১৪ ফেব্রুয়ারি এনটিভিতে বিকাল চারটায় সরাসরি সম্প্রচার করা হবে ‘বসন্ত ও ভালোবাসা উৎসব ২০১১’।   ধানমন্ডি রবীন্দ্র সরোবর মঞ্চ থেকে অনুষ্ঠানটি একটানা রাত ৭টা পর্যন্ত সম্প্রচার করা হবে। অনুষ্ঠানে পঞ্চকবি, লোকজ ও আদিবাসীদের নির্বাচিত ভালবাসার গান, পাঠ ও নৃত্যানুষ্ঠানের বিশেষ পর্ব থাকবে। দেশের বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে দলীয় নৃত্য, দলীয় সংগীত, দলীয় আবৃত্তি, একক সঙ্গীত, মানিকগঞ্জ  থেকে আগত মহুয়ার পালার বিশেষ অনুষ্ঠান পরিবেশিত হবে।

ভালোবাসার বসন্তে
সোমবার বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে আগামী ১৪ ফেব্র“য়ারি দুপুর বারোটায় এনটিভিতে প্রচারিত হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘ভালোবাসার বসন্তে’। দিপু মাহমুদের প্রযোজনায় অনুষ্ঠানের শিল্পীরা হলেন আঁখি আলমগীর, এসডি রুবেল, আলম আরা মিনু, বাদশাহ বুলবুল, ফাহমিদা চৌধুরী, বাপ্পা মজুমদার, কনকচাঁপা, রবি চৌধুরী, আসিফ ও কানিজ সুবর্ণা।

ভালোবাসা মিলনে বিরহে
আগামী ১৪ ফেব্র“য়ারি সোমবার বিশ্ব ভালবাসা দিবসে এনটিভিতে দুপুর বারোটা ৩৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘ভালোবাসা মিলনে বিরহে’। এলিটার উপস্থাপনায় তারকা দম্পতি বাপ্পা মজুমদার ও চাঁদনী এবং হৃদয় খান ও মুনমুন ভালবাসা  বিষয়ে আড্ডায় মেতে উঠবেন এবং ভালবাসার গান গাইবেন। অনুষ্ঠানটি পরিকল্পনা ও প্রযোজনা করেছেন হাসান ইউসুফ খান।

কাছে আসার গল্প
বিশ্ব ভালবাসা দিবসে আগামী ১৪ ফেব্র“য়ারি সোমবার রাত নয়টায় এনটিভিতে প্রচারিত হবে ভালবাসা দিবসের বিশেষ নাটক ‘কাছে আসার গল্প’। দর্শকদের পাঠানো গল্প থেকে বাছাইকৃত তিনটি সেরা গল্প থেকে ভালবাসার সম্পর্ক নিয়ে তিনটি ভিন্ন ভিন্ন নাটিকা প্রচার করা হবে ‘কাছে আসার গল্প’ শিরোনামে। নাটক তিনটি নির্মাণ করেছেন আফসানা মিমি,  কৌশিক শংকর দাস ও ইফতেখার ফাহমি।

বাংলাদেশ সময় ১৪০৫, ফেব্রুয়ারি ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।