ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও পহেলা বৈশাখে অনন্ত-বর্ষা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১১
আবারও পহেলা বৈশাখে অনন্ত-বর্ষা

গতবছর পহেলা বৈশাখে প্রথম ছবি ‘খোঁজ : দ্য সার্চ’-এর মধ্য দিয়ে দর্শকের সামনে আসে অনন্ত-বর্ষা জুটি। ইফতেখার চৌধুরী পরিচালিত ছবিটিতে নজরকাড়া পারফের্মেন্স দিয়ে আলোড়ন তোলে এই জুটি।

ঠিক একবছর পর অনন্ত-বর্ষা আবারও দর্শকের সামনে আসছেন। আসছে পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে অনন্ত-বর্ষার দ্বিতীয় ছবি ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’।

গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’ ছবিটি সিংহভাগই চিত্রায়িত হয়েছে বিদেশী লোকেশনে। ছবির শুটিং ডাবিং এডিটিং শেষ। ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে। মুনসুন ফিল্মসের ব্যানারে ব্যয়বহুল ছবির প্রযোজক এমএ জলিল অনন্ত জানান, পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেয়ার তারিখ চুড়ান্ত করা হয়েছে। রেকর্ড সংখ্যক সিনেমা হলে ছবিটি মুক্তি দেয়া হবে।

তিনি বলেন, এটি একটি আন্তর্জাতিক মানের  ছবি। তরুণ প্রজন্মের দর্শকদের জন্যই ছবিটি নির্মাণ করা হয়েছে। তবে সব বয়সের দর্শকদের কাছেই ছবিটি ভালো লাগবে। তারকাসমৃদ্ধ এই ছবিতে অনন্ত-বর্ষা জুটির সঙ্গে আরও রয়েছেন নায়করাজ রাজ্জাক, আলমগীর, দিতিসহ অনেকেই।

গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’ ছবিটি ছাড়াও অনন্ত-বর্ষা একসঙ্গে আবার দর্শকদের সামনে আসবেন অনন্য মামুন পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম’ ছবিতে। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ সিনেমাস্কোপ এই ছবিতে অনন্ত ও বর্ষার সঙ্গে আরও রয়েছেন রাজ্জাক, সোহেল রানা, আলমগীর, মিশা সওদাগর এবং মুম্বইয়ের নায়িকা স্নেহা উল্লাল। ‘মোস্ট ওয়েলকাম’ ছবিটিও নির্মিত হচ্ছে মুনসুন ফিল্মসের ব্যানারে।

বাংলাদেশ সময় ১৩৩০,  ফেব্রুয়ারি ৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad