ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিশ্বকাপ নিয়ে ধারাবাহিক নাটক

ক্রিকেটরঙ্গ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১১
ক্রিকেটরঙ্গ

বিশ্বকাপ উত্তাপে এখন কাঁপছে পুরো দেশ। বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বের হয়েছে গানের অ্যালবাম, তৈরি হচ্ছে নাটক।

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে এবার আরটিভিতে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘ক্রিকেট রঙ্গ’।

এতে দেখা যাবে বিশ্বকাপ ক্রিকেটের খেলা উপভোগ করার জন্য রংপুরের গন্ডগ্রাম থেকে বউ বাচ্চা নিয়ে হাফিজ ঢাকায় এসে ওঠে পাড়াতো ভাই আফজাল সাহেবের বাসায়। মজার ব্যাপার হলো, হাফিজ বা আফজাল কেউই ক্রিকেট খেলা বুঝে না। একসময় আফজাল সাহেবের বাসায় একে একে  হাজির হয় খালা শাশুড়ি, শ্যালক-শ্যালিকা, ভায়রা ও আরো অনেক আত্মীয়-স্বজন। সবার উদ্দেশ্য একটাই জমিয়ে খেলা দেখা এবং দেড়-দুই মাস ভূড়ি ভোজন। এত লোকের এক বাসায় অবস্থানের কারণে শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। কেউ কেউ শুরু করে দেন পারিবারিক রাজনীতি। এসবের মধ্যেই ক্রিকেট নিয়ে ঘটতে থাকে মজার মজার ঘটনা।

মাহবুবুল হাসান নিরুর রচনায় ধারাবাহিক নাটক ‘ক্রিকেটরঙ্গ’ পরিচালনা করেছেন সবুর খান ও মাহবুবুল হাসান নিরু। এতে অভিনয় করেছেন ডলিজহুর, ফজলুর রহমান বাবু, ইলোরা গহর, লিটু আনাম, ফারাহ রুমা, শাহেদ, শারমিন শীলা, সাজু কাদেম, তুষ্টি, রূপক, সিজার, মৌ, নূপুর, প্রমূখ।

২৬ পর্বের এই ধারাবাহিকটির প্রচার শুরু হচ্ছে ৯ ফেব্রুয়ারি বুধবার থেকে। আরটিভিতে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০টা ৪০মিনিটে নাটকটি দেখানো হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৫০, ফেব্রুয়ারি ৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।