ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চ্যানেল আইয়ের আয়োজন

ভালোবাসা দিবসে নবীন-প্রবীণের মিলনমেলা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১১
ভালোবাসা দিবসে নবীন-প্রবীণের মিলনমেলা

এবারের বিশ্ব ভালোবাসা দিবসকে চ্যানেল আই বরণ করবে ব্যতিক্রমী আঙ্গিকে। ১৪ ফেব্র“য়ারি ভালোবাসা দিবসে দিনভর চ্যানেল আইয়ের আয়োজনে থাকছে নবীন-প্রবীণের ভালোবাসার মিলনমেলা।

চ্যানেল আইয়ের তেজগাঁও অফিসে অনুষ্ঠিত হবে এই কার্যক্রম।

নবীন-প্রবীণ শিল্পীরা এই দিন চ্যানেল আই ভবনে সকাল থেকেই একত্র হবেন। সঙ্গীতশিল্পীরা পরিবেশন করবেন ভালোবাসার গান। বিভিন্ন প্রজন্মের অভিনয়শিল্পীরা বলবেন, ভালোবাসার গল্প।

এই আয়োজনটি সকাল ১১টায় শুরু হয়ে চলবে একটানা সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। প্রচার হবে সরাসরি। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অপু মাহফুজ।

চ্যানেল আইয়ের ভালোবাসা দিবসের অনুষ্ঠানমালায় রাত ৭টা ৫০ মিনিটে থাকছে রোমানা রশিদ ঈশিতা পরিচালিত নাটক ‘অদেখা মেঘের কাব্য’। নাটকটি রচনা করেছেন ফারজানা আফেরিন রূপা। এতে অভিনয় করেছেন লাক্স জ্যানেল আই সুপারস্টার টয়া, সজল, আরেফিন শুভ ও আরো অনেকে।

এছাড়া পুনম প্রিয়ামের উপস্থাপনা ও পরিচালনায় থাকবে বিশেষ আড্ডার অনুষ্ঠান মেলডি ইন ভ্যালেন্টাইন। অনুষ্ঠানটিতে এই প্রথম হৃদয় খান তার পরিবারের সকল সদস্যদের নিয়ে আড্ডায় মিলিত হবেন।

বাংলাদেশ সময় ০০১৫, ফেব্রুয়ারি ৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।