ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুক্রবার অপুর ভালোবাসা এক্সপ্রেস

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ৮, ২০১৪
শুক্রবার অপুর ভালোবাসা এক্সপ্রেস ছবি : নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শুক্রবার রাজধানীসহ দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস ও শাকিব খান অভিনীত ছবি 'ভালোবাসা এক্সপ্রেস'। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন সাফিউদ্দিন সাফি।



শুরুর দিকে এ ছবির নাম ছিল 'রেড দ্য কালার অব লাভ'। পরে নাম পরিবর্তন করে রাখা হয় 'ভালোবাসা এক্সপ্রেস'। দীর্ঘ বিরতির পর গত ১১ এপ্রিল মুক্তি পেয়েছিল অপুর ‘ডেয়ারিং লাভার’ ছবিটি। বদিউল আলম খোকনের এ ছবিতে দর্শক অপুকে স্লিম ফিগারে নতুনরুপে দেখলেও ছবিটি আশানুরুপ ব্যবসা করেননি।



তবে ‘ভালোবাসা এক্সপ্রেস‘ ছবিটি নিয়ে বেশ আশাবাদী অপু। এ বিষয়ে তিনি বলেন, 'সুন্দর গল্পের চলচ্চিত্র এটি। অত্যাধুনিক প্রযুক্তি, বিচিত্র লোকেশনসহ আধুনিকতার ছোঁয়া রাখা হয়েছে ছবিটিতে। আশা করছি, শাকিবের সাথে আমার এ ছবিটি দর্শক গ্রহণ করবে। ’

তিতাস কথাচিত্র প্রযোজিত ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। এছাড়া ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে 'ম্যাঙ্গোলি নাচো বাংলাদেশ নাচো' প্রতিযোগিতার প্রথম রানারআপ মিম চৌধুরীর।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।