ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একসঙ্গে সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১১
একসঙ্গে সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা

সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যা দুজনেই ভিন্ন ঘরানার শিল্পী। এবারই দুজন প্রথমবারের মতো একসঙ্গে বিশ্বকাপ ক্রিকেটের একটি গানে কণ্ঠ দিয়েছেন।

বিশ্বকাপ ক্রিকেট উপলে গানটি প্রচার হবে চ্যানেল আইয়ে।

‘বিশ্বকাপে বিশ্বকাঁপে ঝড় উঠেছে চায়ের কাপে ক্রিকেট ক্রিকেট বাংলাদেশ’ শীর্ষক সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যার যুগলকণ্ঠের এ গানটির কথা লিখেছেন লুৎফর রহমান রিটন। গানটির সুর ও সঙ্গীতায়োজনে রয়েছেন ফরিদ আহমেদ।

গানটি প্রসঙ্গে ফরিদ আহমেদ বলেন, অনেক সময় নিয়ে যতœ করে গানটির সুর করেছি। গানটি শুনে  যেন শ্রোতা-দর্শকের মনে হয় বিশ্বকাপ ক্রিকেটে আমাদের ি দামাল ছেলেরা জয়ের পথেই পা বাড়িয়েছে।

রেজওয়ানা চৌধুরী বন্যার সাথে প্রথমবার কোনো গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে সৈয়দ আব্দুল হাদী বলেন, গানটির কথা ও সুর দুটোই চমৎকার। বন্যা উঁচুমাপের শিল্পী। ভালো লেগেছে তার সঙ্গে কাজ করে। আশাকরি আমাদের এই ‘ক্রিকেট ক্রিকেট বাংলাদেশ’ গানটি ভালো লাগবে সবার।

গানটির মিউজিক ট্র্যাক নিয়ে গত ৬ ফেব্র“য়ারি রোববার থেকে পুরোনো ঢাকায় এটি চিত্রায়ণের কাজ শুরু করেছেন নির্মাতা খালিদ মাহমুদ মিঠু। এ বিষয়ে নির্মাতা বললেন, গানটির চিত্রায়ণের মাধ্যমে এমন একটি বিষয়ই উঠে আসবে যে, বাংলাদেশ এখন একটি ক্রিকেট পাগল দেশ যারা ক্রিকেটের জন্য সব করতে পারে। আর তা উঠে আসবে নদীমাতৃক বাংলাদেশকে উপস্থাপনের মধ্য দিয়ে। আমার বিশ্বাস, এই গানটি এবং এর মিউজিক ভিডিও অনুপ্রাণিত করবে আমাদের দেশের ক্রিকেটারদের ।

বিশ্বকাপ ক্রিকেট চলাকালীন সৈয়দ আব্দুল হাদী ও রেজওয়ানা চৌধুরী বন্যার গাওয়া এ গানটি প্রচার হবে চ্যানেল আইতে।

বাংলাদেশ সময় ১৫২৫, ফেব্রুয়ারি ৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।