ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসের ১০ নাটকে সজল

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১১
ভালোবাসা দিবসের ১০ নাটকে সজল

আসছে ভালোবাসা দিবস। এ উপলক্ষে প্রতিটি টিভি চ্যানেলই প্রচার করবে বিশেষ নাটক।

আর এবারের ভালোবাসা দিবসের ১০টি নাটকেই অভিনয় করেছেন সজল। এর মধ্য দিয়েই গড়ে তুলেছেন নিজের রোমান্টিক ইমেজ।

 ছোটপর্দার নাটকে এর আগে রোমান্টিক ইমেজ গড়ে তুলেছিলেন  অপূর্ব। কিন্তু ব্যক্তিজীবনের গোলোযোগে তিনি এতটাই আপসেট হয়ে পড়েছেন যে, কাজ করছেন খুব কম। অনেকেই তার সঙ্গে যোগাযোগ করেও সাড়া পাচ্ছেন না। এ অবস্থায় নির্মাতাদের সামনে রোমান্টিক অভিনেতা হিসেবে সজলই একমাত্র বিকল্প। ভালোবাসা দিবসের নাটক নির্মাণকে সামনে রেখে সজলকে নিয়ে তাই নির্মাতাদের মধ্যে রীতিমতো টানাটানি পড়ে যায়। সজলও নির্মাতাদের এই চাহিদাকে কাজে লাগিয়ে টানা ডাবল শিফট কাজ করেছেন।

সজল অভিনীত এসব নাটকের মধ্যে মোহন খানের ‘রাধা তুমি কার’, আলভী আহমেদের ‘এপার ওপার’, ফয়সাল রাজিবের ‘মেঘ কন্যা মেঘের কান্না’, এল আর সোহেলের ‘ক্যানভাসে কালো গোলাপ’, সকাল আহমেদের ‘হাওয়া বেলুন’, জিএম সৈকতের ‘মন’ উল্লেখযোগ্য।

একসঙ্গে এত কাজ করা সম্পর্কে সজল বলেন, নির্মাতারা চেয়েছেন বলেই এত কাজ করেছি। তারপরও শিডিউল দিতে না পারায় বেশ কজন গুণী নির্মাতাকে ফিরিয়ে দিতে হয়েছে। রোমান্টিক অভিনেতা হতে পেরেছি কিনা জানি না, তবে সব নাটকেই আমি নিজেকে মেলে ধরতে চেয়েছি। চরিত্রানুযায়ী চেষ্টা করেছি ভালো অভিনয়ের। আমার বিশ্বাস নাটকগুলো দর্শকের ভালো লাগবে।

বাংলাদেশ সময় ০০০৫, ফেব্রুয়ারি ৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।