ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তারকাদের নিয়ে বই ‘তারার অন্তরালে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১১
তারকাদের নিয়ে বই ‘তারার অন্তরালে’

পর্দায়, মঞ্চে, মাঠে হাজারো দর্শক মাতিয়ে রাখেন আমাদের প্রিয় সব তারকারা। তাদের জমকালো জীবনের অন্তরালে আছে ব্যক্তিগত জীবন।

তারকাদের সেইসব না বলা কথা নিয়ে অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে তরুণ লেখক ও সাংবাদিক শান্তনু চৌধুরীর বই ‘তারার অন্তরালে’।

বইটিতে রয়েছে অধ্যাপক আনিসুজ্জামানের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ধর্মঘট, মুনতাসীর মামুনের প্রথম বন্ধু-বান্ধবীর গল্প, আবুল হায়াতের জীবনে নেশা, নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর গ্রাম্য জীবন, আয়েশা ফয়েজ এবং তাঁর ছেলে হুমায়ূন আহমেদ, জাফর ইকবাল ও আহসান হাবীবকে নিয়ে ভূতের সঙ্গে বসবাসের গল্প। তেমনি নকিব খানের মন শুধু মন ছুঁয়েছে গান সৃষ্টির নেপথ্যে, নৃত্যশিল্পী শর্মিলা বন্দ্যোপাধ্যায়ের দুরন্ত কিশোরী জীবন, কুমার বিশ্বজিতের জীবনসংগ্রাম।

এছাড়া আছে সামিনা চৌধুরীর নির্বাচনে দাঁড়ানো, পার্থ বড়ুয়ার হিট হওয়া, দাবার গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোর্শেদের প্রেম, দাবা নিয়ে রাজনীতি, চিত্রলেখা গুহর প্রেম ও বিশ্ববিদ্যালয় জীবন, ফকির শাহাব উদ্দীনের একদিকে দেশের প্রতি ভালোবাসা, অন্যদিকে তাঁর নারীপ্রীতির গল্প, রবি চৌধুরীর টিভিতে গান করা, নায়িকা পূর্ণিমার প্রিয় জায়গা, সংবাদ উপস্থাপক নবনীতার প্রেম-সংসার, দূরবীণ ব্যান্ড নিয়ে শহীদের স্বপ্ন, ওয়েস্টার্ন পোশাকের প্রতি মিলার ভালোবাসা, লাক্স তারকা মেহজাবীনের স্কুল ব্যাগসহ নানা বিষয়।

একুশে বইমেলায় বইটি পাওয়া যাচ্ছে উন্মাদ স্টলে।   দাম ১২০ টাকা।

বাংলাদেশ সময় ১৮০০, ফেব্রুয়ারি ৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।