ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শেষের পথে ‘সর্বনাশা ইয়াবা’

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৪
শেষের পথে ‘সর্বনাশা ইয়াবা’ কাজী মারুফ ও প্রসূন আজাদ

সামাজিক অসংগতি নিয়ে নির্মিত ব্যবসা সফল চলচ্চিত্র ‘ইভ টিজিং’ এর পর কাজী হায়াৎ শুরু করেন 'সর্বনাশা ইয়াবা'র শুটিং। কাজী মারুফের প্রযোজনায় এ সিনেমাটির শুটিং এখন শেষ পর্যায়ে।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কাজী মারুফ। তার বিপরীতে আছেন লাক্স তারকা প্রসূন আজাদ।

‘সর্বনাশা ইয়াবা’র শুটিং শুরু হয় গত বছরের ২৭ ডিসেম্বর। ঢাকা, কক্সবাজার, মহেশখালীসহ বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ন হয়েছে।  

সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত কাজী মারুফ। তিনি বাংলানিউজকে বলেন, 'ছবিতে আমার চরিত্রটি অসাধারণ। ছবির বক্তব্য মাদকের বিরুদ্ধে। মাদক আমাদের সমাজকে কীভাবে নষ্ট করছে এবং মাদকসেবীর কাছে পরিবার, আত্মীয়স্বজন কারোরই যে মূল্য থাকে না -এমন প্রেক্ষাপট নিয়েই ছবিটি তৈরী। ’

অন্যায় আর সামাজিক অসংগতির বিরুদ্ধে যুদ্ধ নিয়ে এগিয়ে গেছে এ ছবির গল্প। ছবিতে তিশা নামের একটি চরিত্রে অভিনয় করছেন প্রসূন। তিনি ছবিটি নিয়ে বলেন, ‘প্রথমত বলব কাজী হায়াৎ আঙ্কেলের সাথে কাজ করে অনেক কিছু শিখতে পেরেছি। আমি এখানে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি। ইয়াবার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ও অন্যায়কারীকে সামনে তুলে ধরার চেষ্টা করি এ ছবির চরিত্রে। ’

ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তমা, মেহমুদ, হাবিব খান, বাবু, আশরাফ, গুলশান আরা প্রমূখ।

জানা গেছে, সর্বনাশা ইয়াবা’র শুটিং শিগগিরই শেষ হবে। এতে মোট পাঁচটি গান রয়েছে। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ সাগির এবং আহমেদ রাজীব। ছবিটি প্রযোজনা করছে কাজী হায়াৎ ফিল্মস। আগামী ঈদে ‘সর্বনাশা ইয়াবা’ মুক্তি দেয়া হতে পারে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।