ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকা ওয়ার্ল্ড মিউজিক ফেস্ট ২০১১

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১
ঢাকা ওয়ার্ল্ড মিউজিক ফেস্ট ২০১১

গ্রামীণফোনের আয়োজনে ঢাকার ধানমন্ডিতে সুলতানা কামাল মহিলা কমপ্লেক্সে শুরু হচ্ছে দু দিনব্যাপী ‘ঢাকা ওয়ার্ল্ড মিউজিক ফেস্ট-২০১১’। ৪ ও ৫ ফেব্রুয়ারি বিকেল ৪টা থেকে শুরু হয়ে এ মিউজিক ফেস্ট চলবে রাত ১১টা পর্যন্ত।



বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বাউল ও ব্যান্ডের পাশাপাশি এই মিউজিক ফেস্টিভ্যালে অংশ নিচ্ছেন বিভিন্ন দেশের ব্যান্ড ও শিল্পীরা। ভাষার মাসে বাংলা গানকে বিশ্বের কাছে তুলে ধরার জন্যই ঢাকা ওয়ার্ল্ড মিউজিক ফেস্টিভ্যালের আয়োজন করেছে গ্রামীণফোন।

এই মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করছে উপমহাদেশের খ্যাতিসম্পন্ন বাউল শিল্পী রব ফকির, বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড লালন, আজব, বেবি আক্তার ও তার দল, পালা-ফোক গানের দল পরবাসী এবং বিদেশী ব্যান্ডের মধ্যে নাইজেরিয়ান ব্যান্ড দেলি সসিমি, কলকাতার জনপ্রিয় ব্যান্ড লক্ষ্মীটেরা, সুথসায়ারস ও মটিম্বা।

 দর্শকদের জন্য ঢাকা ওয়ার্ল্ড মিউজিক ফেস্ট ২০১১-এর প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা। ফেস্টিভ্যালের টিকিট পাওয়া যাবে আমেরিকান বার্গার (সব শাখা), প্লাটিনাম সুইটস (বনানী), কফি-১১ (বনানী), এইচ২০ (বনানী, ধানমন্ডি), ইয়াম ইয়াম (ধানমন্ডি), স্বর্ণা হাউস (আনাম র‌্যাংগস প্লাজা, ধানমন্ডি), থান্ডারবোল্ড (রাইফেলস স্কয়ার), ওয়েস্টার বসুন্ধরা সিটি ফুড কোর্ট, বাফওয়া কমপ্লেক্স (ধানমন্ডি), অ্যাস্ট্রন (মিরপুর-১১) এবং আরএনবি পুল (মিরপুর)-এ।

বাংলাদেশ সময় ১২২৫, ফেব্রুয়ারি ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।