ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিলেন আমির খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১
ভিলেন আমির খান!

বলিউড তারকা আমির খানের মুখ থেকে টাইম অব ইন্ডিয়া জানতে পেরেছে যে, চিরতরুণ রোমান্টিক এ নায়ক ধুম-থ্রিতে ভিলেন হিসেবে আবির্ভূত হচ্ছেন। এ বছরের শেষের দিকে ছবির শুটিং শুরু হবে।

ছবিটি মুক্তি পাবে ২০১২ সালের ক্রিসমাস ডে-তে।

ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় আমির খান বলেন, ‘ধুম একটি ব্যবসাসফল বিনোদনমূলক ছবি। আমি সবসময় শুনেছি ছবিটি আমার অভিনয় ধরনের সাথে যায়। আর ভিক্টরের স্ক্রিপ্ট সত্যিকারভাবেই আমাকে জয় করেছে এবং উদ্বুদ্ধ করেছে এ ছবিতে ভিলেনের চরিত্রে কাজ করতে ’।

এই সুপারস্টারের কাজ করা প্রসঙ্গে প্রয়োজক ইয়াশ চোপড়া বলেন, আমাদের ব্যানারে আমিরের কাজ করাটা সত্যি খুব আনন্দের। তার তারকাক্ষমতা এবং অভিনয়দক্ষতা দিয়ে তিনি এ ছবিটি সফলতার শীর্ষে নিয়ে যাবেন। এখন আমি দৃঢ়তার সাথে বলতে পারি, এটি আমাদের প্রতিষ্ঠানের সেরা ছবি হবে। ’

ইয়াস চোপড়া ও অদিতি চোপড়া প্রযোজিত ছবিটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য (ভিক্টর)। অভিষেক বচ্চন ও উদয় চোপড়া তাদের আগের প্রিয় চরিত্র জয় ও আলী হিসেবেই অভিনয় করবেন।

বাংলাদেশ সময় ০০১৫, ফেব্রুয়ারি ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।