ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিস ইউনিভার্স হিমেনা সালমানের নতুন সঙ্গী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১১
মিস ইউনিভার্স হিমেনা সালমানের নতুন সঙ্গী!

বিদেশী সুন্দরীরা সালমান খানের প্রেমে পড়েছেন, ব্যাপক ভক্ত হয়েছেন এমন নজির অনেক আছে। আবার সালমানও যাদের সাদরে গ্রহণ করেছেন এমন সংখ্যাও কম নয়।

সর্বশেষ আছেন বিদেশে বেড়ে ওঠা ক্যাটরিনা কাইফ। এবার এতে যুক্ত হয়েছেন ২০১০ সালের মিস ইউনিভার্স হিমেনা নার্ভারেতে।

ফ্যাশন ডিজাইনার সানজানা জনের আমন্ত্রণে দশ দিনের প্রথম ভারত সফরে আসছেন এই  মেক্সিকান বিশ্বসুন্দরী। কন্যাশিশুদের প্রতি ভারতে  যে বৈষম্য করা হয়,  সে ব্যাপারে সচেতনতা তৈরি করতেই তার এ সফর।  

বলিউড হিরো সালমান খান নার্ভারেতের পছন্দের নায়ক। এরই মধ্যে ভারতীয় অনেক সিনেমাও দেখা হয়ে গেছে ২২ বছর বয়সী এই রূপসীর। তিনি হিন্দি বলতে পারেন না কিন্তু বলিউডের ছবি তাকে দারুণ টানে।

কিন্তু বিশেষ খবর হলো, এই সুন্দরী কাজ করতে চলেছেন বলিউডের ছবিতে। পরিচালক ডেভিড ধাওয়ানের সুপার হিট ছবি ‘পার্টনার’ এর সিকুয়েল ‘পার্টনার-টু’ কাজ করবেন তিনি। আর সেটি হতে চলেছে তার পছন্দের নায়ক সালমানের সঙ্গেই!

জানা গেছে, বলিউডের ছবিতে অভিনয়ের জন্য প্রয়োজনে হিন্দি ভাষা ও ভারতীয় নায়িকাদের মতো নাচ শিখবেন তিনি । উল্লেখ্য, বিশ্বসুন্দরী অনেকেই বলিউডের শীর্ষ নায়িকা। এর মধ্যে আছেন ঐশ্বরিয়া রাই, লারা দত্ত, সুস্মিতা সেন ও প্রিয়াংকা চোপড়া।

বাংলাদেশ সময় ০০২৫, ফেব্রুয়ারি ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।