ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও জয়া ও ইমন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১১
আবারও জয়া ও ইমন

নতুন প্রজন্মের নায়ক ইমন আবারও টিভিনাটকে অভিনয় করতে যাচ্ছেন। এবার তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের পাশে।

আকরাম খান পরিচালিত ‘তপ্ত বালিয়াড়ি’ নামের একটি একক নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন ইমন ও জয়া।

ইমন ও জয়া আহসান এর আগে জুটি হয়ে অভিনয় করেছিলেন দুটি নাটকে। ‘তপ্ত বালিয়াড়ি’ তাদের তৃতীয় নাটক। নাটকটি রচনা করেছেন লায়লা আফরোজ এবং নাট্যরূপ দিয়েছেন পরিচালক আকরাম খান নিজেই। নাটকটির কাহিনী সম্পর্কে পরিচালক জানান, জয়ার বিয়ের পর থেকেই তার স্বামী তাকে নানাভাবে নির্যাতন করে। সেই নির্যাতন থেকে রা পাবার জন্য কক্সবাজারে পরিচয় হওয়া এক যুবক ইমনের হাত ধরে পালাতে চায় জয়া। কিন্তু তার স্বামী ঘটনা আঁচ করতে পেরে তাদের দুজনকে ধরার জন্য লেলিয়ে দেয় সন্ত্রাসীদের। এগিয়ে যায় গল্প। আগামী ২০ থেকে ২২ ফেব্রুয়ারি কক্সবাজারে এই নাটকের শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা আকরাম খান।

আবার টিভি নাটকে অভিনয় করা প্রসঙ্গে ইমন বললেন, আমি আগেই বলেছি চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি ভালো নাটক হলে কাজ করব। তবে চলচ্চিত্রকে আমি অগ্রাধিকার দিচ্ছি। এ নাটকটি সম্পর্কে অনেক আগেই পরিচালক আমাকে বলে রেখেছিলেন। আশা করছি কাজটি ভালো হবে।

জয়া আহসান বললেন, আমি অনেক ভেবেচিন্তে কোনো নাটকে অভিনয়ের সিদ্ধান্ত নিই। এ নাটকটির স্ক্রিপ্ট পড়ে আমার এতো ভালো লাগে যে, সঙ্গে সঙ্গে অভিনয়ের কথা জানিয়ে দিই।

বাংলাদেশ স্থানীয় সময় ২১৩৫, ফেব্রুয়ারি ২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।