ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইরিন জামানের অ্যালবাম ও মিউজিক ভিডিও

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৪
ইরিন জামানের অ্যালবাম ও মিউজিক ভিডিও ইরিন জামান

চিত্রনায়িকা মৌসুমীর ছোট বোন ইরিন জামান একজন চিত্রনায়িকা, সংগীতশিল্পী ও উপস্থাপিকা।   দীর্ঘদিন ধরেই নিজের নতুন একক অ্যালবামের কাজ করছেন।

আসছে পহেলা বৈশাখে অ্যালবামটি বাজারে প্রকাশ হবে। এর নাম ‘চাইলে তুমি’।

এছাড়া অ্যালবামের পাশাপাশি শ্রোতাদের জন্য এ অ্যালবামের দুটি গানের মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। গত রোববার ও সোমবার ঢাকার ছবির হাটে এ অ্যালবামের একটি গানের মিউজিক ভিডিওর শুটিং শেষ হয়েছে। আবু সায়েম চৌধুরীর লেখা এ গানটির শিরোনাম ‘বৈশাখ এলো রে’।

নতুন এ অ্যালবামে মোট গান থাকছে ১২টি। গান লিখেছেন ফয়সাল রাব্বিকিন, রবিউল ইসলাস জীবন, যাযাবর জয়, সুহৃদ সুফিয়ান, শফিক তুহিন, মিথিলা ইবরার,  আবু সায়েম। দ্বৈত গান থাকছে ৪টি।

এ বিষয়ে ইরিন বাংলানিউজকে বলেন, ‘প্রায় পাঁচ বছর পর আমার তৃতীয় একক বাজারে আসছে। আর শ্রোতাদের জন্য ‌তোমাকে ভালোবাসি' ও ‌বৈশাখ এল রে' শিরোনামের দুটি মজার মিউজিক ভিডিও উপহার হিসেবে থাকছে। '

তিনি আরো বলেন, ভিডিওটিতে আমার সাথে আরো ৩০জন তরুণীকে নাচতে দেখা যাবে। বৈশাখের আগে বিভিন্ন টিভি চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রচার হবে। আশা করছি, অ্যালবামের গানগুলো ও ভিডিওটি সবার পছন্দ হবে। ’

প্রসঙ্গত, এর আগে ইরিন জামানের ‘মধুরাত’ ও ‘তোমায় দেখব ছুঁয়ে’ নামের দুটি একক অ্যালবাম বাজারে আসে। আর এবারের অ্যালবামটি ই-টিউনস ইন্টারন্যাশনাল থেকে প্রকাশ হবে।


বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।