ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নড়াইলে তারেক মাসুদের ‘আদম সুরত’ ও ‘রানওয়ে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১১
নড়াইলে তারেক মাসুদের ‘আদম সুরত’ ও ‘রানওয়ে’

রাজধানীর আগে জেলা শহরে বিকল্প ব্যবস্থায় মুক্তি দিয়ে সাড়া জাগানো ছবি ‘রানওয়ে’র পরবর্তী প্রর্দশনী শুরু হচ্ছে নড়াইলে। ৩ ফেব্রুয়ারি থেকে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তন শিল্পী এস এম সুলতানের জীবন ও কর্মের উপর নির্মিত তারেক মাসুদের প্রথম চলচ্চিত্র ‘আদম সুরত’ ও সর্বশেষ ছবি ‘রানওয়ে’র তিন দিনব্যাপী প্রর্দশনী শুরু হতে যাচ্ছে।



স্থানীয় শিল্পকলা একাডেমী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহযোগিতায় শ্রুতিচিত্র আয়োজিত এই বিশেষ প্রর্দশনী প্রতিদিন বিকাল ৩টা ও ৬টায় অনুষ্ঠিত হবে।

২৭ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত খুলনা জাদুঘর মিলনায়তনে স্থানীয় চলচ্চিত্র সংসদের সহযোগিতায় ‘নরসুন্দর’ ও ‘রানওয়ে’ চলচ্চিত্র দুটির সফল প্রদর্শনীর পর খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় (কুয়েট) ও খুলনা বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রর্দশনী অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, অন্যান্য জেলা শহরের মতো নড়াইলেও চলচ্চিত্র প্রর্দশনীর পাশাপাশি স্থানীয় প্রোগৃহগুলোর দুরবস্থা নিয়ে প্রামাণ্যচিত্রের শুটিং ও শহরের প্রশাসন, প্রোগৃহসংশ্লিষ্ট ব্যক্তিবর্গ, সাংস্কৃতিক কর্মী ও গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দসহ সর্বস্তরের দর্শকদের উপস্থিতিতে ‘সিনেমা হল বাঁচাও’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে ছবির নির্মাতা তারেক মাসুদ ও ক্যাথরিন মাসুদসহ অন্যান্য কলাকুশলীরা উপস্থিত থাকবেন।


বাংলাদেশ সময় ১৭৪৩, ফেব্রুয়ারি ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।