ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বইমেলায় তারকাদের বই

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১১
বইমেলায় তারকাদের বই

আমাদের শোবিজের বেশ কজন তারকা লেখালেখির সঙ্গে জড়িত। অন্য অনেক লেখকের মতো অমর একুশে বইমেলায় প্রকাশিত হচ্ছে একাধিক তারকার লেখা বই, এর মধ্যে আছে গল্প-উপন্যাস আর কবিতার বই।



একজন সুসাহিত্যিক হিসেবে চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা আমজাদ হোসেনের রয়েছে আলাদা পরিচিতি। এবারের বইমেলায় আমজাদ হোসেনের লেখা উপন্যাস ‘মাধবী লগন’ প্রকাশিত হবে পার্ল পাবলিকেশন্স থেকে। ইত্যাদি প্রকাশনী থেকে বের হবে তার একটি গল্পগ্রন্থ।

নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের উপন্যাস ‘পিতৃপুরুষ’ বাংলাপ্রকাশ থেকে বের হবে। আন্তর্জাতিক থিয়েটারে বাংলাদেশের অবস্থান নিয়ে নাট্যব্যক্তিত্ব রামেন্দু মজুমদারের একটি সংকলিত প্রবন্ধগ্রন্থ বের হবে অন্যপ্রকাশ থেকে। অঙ্কুর প্রকাশনী থেকে বের হবে নাট্যকার মান্নান হীরার লেখা ৫টি পথনাটকের সংকলন।

অভিনেত্রী শান্তা ইসলামের উপন্যাস ‘মেঘলা মুখোশ’ প্রকাশিত হবে অগ্রণী পাবলিকেশন্স থেকে। অনন্যা প্রকাশ করছে অভিনেত্রী শিরিন বকুলের একটি কাব্যগ্রন্থ। এছাড়া অভিনেতা আবুল হায়াতের লেখা একটি উপন্যাস বিদ্যাপ্রকাশ থেকে বের হবার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময় ১৪২৫, ফেব্রুয়ারি ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।